ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পদ্মা ব্যাংক অটো লোন; সহজ শর্তে ঋণ পাবেন গাড়ি প্রেমিরা

ঢাকা
আগস্ট ১৯, ২০২২ ১১:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: গাড়ির ঋণ পাওয়া এখন সহজ করে দিয়েছে পদ্মা ব্যাংক লিমিটেড। শুধু নতুন কিংবা রিকন্ডিশন্ড গাড়ি নয়, পদ্মা ব্যাংক আপনাকে দিচ্ছে ব্যবহৃত পুরনো গাড়ি কেনার ঋণ সুবিধাও। গাড়ির ক্রয় মূল্যের ৫০ শতাংশ অথবা সর্বোচ্চ ৪০ লাখ টাকা পর্যন্ত ঋণ পাওয়া যাবে। পদ্মা ব্যাংক অটো লোনের মাধ্যমে আপনার স্বপ্নের গাড়ি কিনতে পারবেন সাধ্যের মধ্যে।

বুধবার (১৭ আগস্ট) ঢাকার গুলশান ক্লাবে যথাযথ স্বাস্থ্যবিধি মেনে হয়ে গেল পদ্মা ব্যাংক অটো লোনের জমকালো উদ্বোধন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক রিয়াজ খান। সভাপতিত্ব করেন পদ্মা ব্যাংকের চেয়ারম্যান চৌধুরী নাফিজ সরাফাত। বিশেষ অতিথি বাংলাদেশ রিকন্ডিশন্ড ভেহিক্যালস ইম্পোর্টার্স এন্ড ডিলার্স এসোসিয়েশনের (বারভিডার) সভাপতি মোহাম্মদ হাবিব উল্লাহ ডন।

তারেক রিয়াজ খান বলেন, ‘পদ্মা ব্যাংক সময়ের প্রয়োজনে সব সময় এগিয়ে এসেছে সর্বাধুনিক সেবা ও সুবিধা নিয়ে। গাড়ির লোনের ক্ষেত্রেও ব্যতিক্রম নয়। সবচেয়ে কম সময় ও নির্ঝঞ্ঝাটভাবে আমরা আমাদের গ্রাহকদের সেবা দিয়ে থাকি। আর সবার থেকে আমরা একটু আলাদা; কেননা পুরনো ব্যবহৃত গাড়ির ক্ষেত্রেও ঋণ দিচ্ছে পদ্মা। গ্রাহকদের অনুরোধ করব পদ্মা ব্যাংকে আসুন, আমাদের সেবা সম্পর্কে জানুন ও বিভিন্ন সেবা নিয়ে পাশে থাকুন।’

মোহাম্মদ হাবিব উল্লাহ ডন বলেন, ‘পদ্মা ব্যাংকের তারুণ্য নির্ভর পরিচালনা পর্ষদের পাশাপাশি এক দল মেধাবী কর্মী বাহিনীকে আমি ধন্যবাদ জানাই এমন ব্যতিক্রমী একটি লোন পরিসেবা চালু করার জন্য। তাদের নিরলস পরিশ্রমে অনেক মধ্যবিত্ত পরিবার তাদের গাড়ি কেনার স্বপ্ন বাস্তবায়ন করতে পারবে। বারভিডার ও পদ্মা ব্যাংকের সম্পর্ক কিভাবে আরো বেশি ফলপ্রসূ করা যায়, আগামীতে তা নিয়ে আমরা কাজ করব।’

পদ্মা ব্যাংক অটো লোনে আরো বিশেষ যে সুবিধা থাকছে, তা হল- প্রতিযোগিতামূলক ও সাশ্রয়ী মূল্যের সুদের হার, দ্রুততম সম্ভাব্য তহবিল, সরল ডকুমেন্টেশন এবং একাধিক তালিকাভুক্ত অটো ডিলার থেকে আপনার স্বপ্নের গাড়ি বেছে নেয়ার সুযোগ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন পদ্মা ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক ফয়সাল আহসান চৌধুরী ও জাবেদ আমিন, সিনিয়র ম্যানেজমেন্ট টিম, রিটেইল এন্ডএসএমই হেড রকিবুল হাসান চৌধুরী।

Facebook Comments Box