শিরোনাম
দুঃস্থ নারীদের নগদ টাকা উপহার দিল হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশন খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় বায়েজিদ থানা ছাত্রদলের মিলাদ ও ইফতার বিতরণ স্বেচ্ছাসেবকলীগ নেতা হেলাল উদ্দিনের অর্থায়নে ফ্রি সবজি বাজার আন্দরকিল্লায় রমজানে ডায়াবেটিস রোগীর সমস্যা, সমাধানে করণীয় ও হোমিওপ্রতিবিধান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশের ৭৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন চট্টগ্রামে আজ মাহে রমজানের শেষ জুমা; জেনে নিন জুমাতুল বিদার মহত্ত্ব আলোচিত ‘নয়া দামান’ গানের মূল শিল্পী তোসিবা বেগম উপেক্ষিত নিষেধাজ্ঞা সত্ত্বেও ভারত থেকে প্রবেশ বাড়ছে আখাউড়া স্থল বন্দর দিয়ে বিয়ের আগে রক্ত পরীক্ষা কেন করবেন? সরকারিভাবে অন্তত ৯০০ টন অক্সিজেন মজুত আছে
শনিবার, ০৮ মে ২০২১, ০৭:৫৭ পূর্বাহ্ন

পণ্যবাহী ট্রাকের অবাধ চলাচলের সুযোগে চালক-হেলপারের ছদ্মবেশে গাঁজা পরিবহন

নিজস্ব প্রতিবেদক / ৪৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

বন্দর, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪৯ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শনিবার (২৪ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে বন্দর থানার মদনপুর এলাকায় রাফি ফিলিং স্টেশনের সামনে পণ্য বোঝাইকৃত কুমিল্লা হতে ঢাকাগামী একটি হলুদ রংয়ের ট্রাক তল্লাশী করে তাদেরকে গ্রেফতার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল- মো. সোহরাব হোসেন (২৮) ও মো. রাসেল মাহাবুব (২৭)। মো. সোহরাব হোসেন কুমিল্লা জেলার দেবীদ্বার থানাধীন চরভাকর এলাকার মো. আক্তার হোসেনের ছেলে এবং মো. রাসেল মাহাবুব একই জেলার বুড়িচং থানার জগৎপুর এলাকার মোখলেছুর রহমানের ছেলে।

তাদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে র‌্যাব-১১ জানতে পারে, তারা পরস্পর যোগসাজশে চলমান বিধি-নিষেধ পরিস্থিতিতে পণ্য পরিবহনের জন্য পণ্যবাহী ট্রাকের অবাধ চলাচলের সুযোগ কাজে লাগিয়ে চালক ও হেলপারের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘ দিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে পণ্যবাহী ট্রাকের চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্য পরিবহনের আড়ালে অবৈধভাবে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল এবং নিষিদ্ধ মাদকদ্রব্য ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসায় তাদের একমাত্র পেশা।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ