বুধবার, ০৬ জুলাই ২০২২, ০১:২৮ অপরাহ্ন

পণ্যবাহী ট্রাকের অবাধ চলাচলের সুযোগে চালক-হেলপারের ছদ্মবেশে গাঁজা পরিবহন

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১
  • ৭৯ Time View

বন্দর, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার বন্দর থানাধীন ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ৪৯ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শনিবার (২৪ এপ্রিল) দিবাগত রাত দেড়টার দিকে বন্দর থানার মদনপুর এলাকায় রাফি ফিলিং স্টেশনের সামনে পণ্য বোঝাইকৃত কুমিল্লা হতে ঢাকাগামী একটি হলুদ রংয়ের ট্রাক তল্লাশী করে তাদেরকে গ্রেফতার করা হয়। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ট্রাকটিও জব্দ করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হল- মো. সোহরাব হোসেন (২৮) ও মো. রাসেল মাহাবুব (২৭)। মো. সোহরাব হোসেন কুমিল্লা জেলার দেবীদ্বার থানাধীন চরভাকর এলাকার মো. আক্তার হোসেনের ছেলে এবং মো. রাসেল মাহাবুব একই জেলার বুড়িচং থানার জগৎপুর এলাকার মোখলেছুর রহমানের ছেলে।

তাদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে র‌্যাব-১১ জানতে পারে, তারা পরস্পর যোগসাজশে চলমান বিধি-নিষেধ পরিস্থিতিতে পণ্য পরিবহনের জন্য পণ্যবাহী ট্রাকের অবাধ চলাচলের সুযোগ কাজে লাগিয়ে চালক ও হেলপারের ছদ্মবেশে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল।

র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. জসিম উদ্দীন চৌধুরী জানান, আর্থিকভাবে লাভবান হওয়ার জন্য দীর্ঘ দিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে পণ্যবাহী ট্রাকের চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্য পরিবহনের আড়ালে অবৈধভাবে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল এবং নিষিদ্ধ মাদকদ্রব্য ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসায় তাদের একমাত্র পেশা।

Share This Post

আরও পড়ুন