ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পণ্যদ্রব্যের লাগামহীন মূল্য বৃদ্ধিতে সিপিবি চট্টগ্রাম হালিশহর নেতাদের উদ্বেগ

পরম বাংলাদেশ ডেস্ক
সেপ্টেম্বর ২৬, ২০২১ ৮:৪৯ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) চট্টগ্রাম জেলার হালিশহর শাখার সভা শুক্রবার (২৪ সেপ্টেম্বর) বিকালে পার্টির অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে। এতে পার্টির জেলা কমিটির সম্পাদক মণ্ডলীর সদস্য কমরেড নূরুচ্ছাফা ভূঁইয়া উপস্থিত ছিলেন।

শাখার সম্পাদক কমরেড ইমতিয়াজ সবুজের সভাপতিত্বে সভায় বক্তব্য দেন কমরেড রবিউল হোসেন, হাফিজ আহমেদ, আবদুল হালিম ও বদিউল আলম।

সভায় সিপিবি নেতারা উদ্বেগ প্রকাশ করে বলেন, ‘কোভিড মহামারীর কারণে অসংখ্য মানুষ যখন কর্ম হারিয়ে দিশেহারা, তখন নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের মূল্য লাগামহীনভাবে বৃদ্ধি পাচ্ছে। সরকারের লুটেরা বাজার ব্যবস্থার কারণে সাধারণ মানুষ চরম কষ্টে জীবন অতিবাহিত করছে। আর সরকার বাজার নিয়ন্ত্রণের ব্যবস্থা না করে লুটেরা মজুতদার, মুনাফাখোরদের মাথায় তুলে রেখেছে।’

তারা আরো বলেন, ‘এক দিনের বৃষ্টিতে পুরো হালিশহরে জলাবদ্ধতায় জীবন যাপন অচল হয়ে পড়ে। নিয়মিত ড্রেন পরিষ্কার ও সংস্কারের কোন উদ্যোগ সিটি করপোরেশন থেকে নেয়া হয় না।’

বক্তারা দ্রুত জলবদ্ধতা নিরসনের কার্যকর পদক্ষেপ গ্রহণের দাবি জানান। এছাড়াও বিভিন্ন সেবা সংস্থার কাজের জন্য কাটা রাস্তা বছরের পর বছর মেরামত না করে জনদূর্ভোগের সৃষ্টি হওয়াতে নেতারা ক্ষোভ প্রকাশ করেন।

লুটেরা সমাজের সব অনিয়ম দুর্নীতির বিরুদ্ধে জনগণকে নিয়ে ধারাবাহিক সংগ্রাম গড়ে তোলার আহ্বান জানান নেতৃবৃন্দ।

প্রেস বার্তা

Facebook Comments Box