মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:২৮ পূর্বাহ্ন

পটিয়ায় যুবলীগ নেতা বদিউল আলমের মত বিনিময় ও সুরক্ষা সামগ্রী বিতরণ

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১
  • ৩২ Time View

পটিয়া, চট্টগ্রাম: পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্র লীগের নেতা কর্মীদের সাথে মত বিনিময় করেছেন কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মুহাম্মদ বদিউল আলম। বুধবার (২৮ জুলাই) অনুষ্ঠিত ওই মত বিনিময় সভায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রীও বিতরণ করা হয়। একই সাথে পটিয়া উপজেলা কুসুমপুরা ইউনিয়নে নেতাকর্মীদের সাথে জনসচেতনতামূলক গনসংযোগও করেন বদিউল আলম।

তিনি স্থানীয় নেতা কর্মী ও জনসাধারণের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন জনকল্যাণ মুখী উদ্যোগ তুলে ধরেন, জরুরি প্রয়োজনে যেমন অ্যাম্বুলেন্স চিকিৎসাসহ যে কোন জরুরী সেবার জন্য ‘৯৯৯’ নম্বরে এবং খাদ্যের প্রয়োজনে ‘৩৩৩’ নম্বরে কল করতে বলেন।

বদিউল আলম আরো বলেন, ‘আমাদের দেশের মানুষের জন্য শেখ হাসিনা ২১ কোটি ডোজ টিকার নিশ্চিত করেছেন। করোনা মহামারীর মধ্যে দেশের উন্নয়ন অগ্রযাত্রার ধারাবাহিকতা চলমান রাখতে সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছেন।

তিনি দলের নেতা-কর্মীদের বিভিন্ন দিকনির্দেশনা দেন এবং প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী প্রশাসনের পাশাপাশি জনগণের পাশে থাকার জন্য আহ্বান জানান। তিনি সরকার ঘোষিত বিধিনিষেধ কার্যকরে পুলিশ ও সেনাবাহিনীসহ প্রশাসনের সব স্তরের কর্মকর্তা কর্মচারীদের পরিশ্রমী ভূমিকার প্রশংসা করে তাদের ধন্যবাদ জানান।

বদিউল আলম বাদ জোহর নেতা কর্মীদের নিয়ে সাবেক গণ পরিষদ সদস্য ও বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর সুলতান আহমেদ কুসুমপুরীর কবর জেয়ারত করেন।

এ সময় উপস্থিত ছিলেন কুসুমপুরা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাকারিয়া ডালিম, সাধারণ সম্পাদক কাজী মোরশেদ, পটিয়া উপজেলা যুবলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক জমির উদ্দিন, পৌরসভা ছাত্রলীগের সাবেক সভাপতি ও পৌর আওয়ামী লীগ নেতা সোহেল ইমরান, পৌর আওয়ামী লীগ নেতা সাইফুল ইসলাম, আওয়ামীলীগ নেতা মোরশেদ সোহেল, চট্টগ্রাম দক্ষিণ জেলা দেশরন্ত পরিষদের সভাপতি শাহাজাহান চৌধুরী, পটিয়া উপজেলা মৎস্যজীবী লীগের আহ্বায়ক সাইফুল ইসলাম, আওয়ামী লীগের কর্মী মো. মহসিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা ছাত্রলীগের কৃষি বিষয়ক সম্পাদক আবদুল কাদের, পটিয়া যুবলীগ নেতা আব্দুর রহমান জুনু, সুজন বড়ুয়া, আয়েছ, সাইফুল আজম রুনেল, পটিয়া উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজ্জাদ হোসাইন, উপজেলা ছাত্রলীগ নেতা নুরুল আজিম, সাইফুল ইসলাম প্রমুখ।

প্রেস বার্ত্যা

Share This Post

আরও পড়ুন