রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০২:৫৪ পূর্বাহ্ন

‘নো মাস্ক, নো প্যাসেঞ্জার’ স্লোগানে সিএমপি ট্রাফিক পশ্চিম বিভাগের মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০
  • ২০৫ Time View

চট্টগ্রাম: ‘নো মাস্ক, নো প্যাসেঞ্জার’ এ স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় যানবাহনের যাত্রী, চালক, সহকারী এবং পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক পশ্চিম বিভাগ।

করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বুধবার (২ ডিসেম্বর) সকাল পৌনে এগারোটার দিকে চট্টগ্রাম সিটির একে খাঁন মোড়ে এই কমসূচি পালন করা হয়।

এর আগে সকাল সাড়ে দশটার দিকে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর কেন্দ্রীয়ভাবে ট্রাফিক বিভাগের এই কার্যক্রম জিইসি মোড়ে উদ্বোধন করেন।

মাস্ক বিতরণের মাধ্যমে সকলকে এর ব্যবহার নিশ্চিত করার আবেদন জানিয়েছে সিএমপি ট্রাফিক পশ্চিম বিভাগ। সমাজের সকল স্তরের জনসাধারণকে এর জন্য এগিয়ে আসার আহ্বান জানিয়েছে সিএমপির এ বিভাগটি।

বিজয়ের মাসে এই মহামারিকে জয় করে প্রিয়জনদের একটি সুন্দর সকাল উপহার দেওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন আকবরশাহ্ থানা ট্রাফিক পরিদর্শক এসএম শওকত হোসেন।

তিনি বলেন, ‘করোনার দ্বিতীয় ঢেউ আমাদের জীবন-যাত্রায় মারাত্মক ঝুঁকি বয়ে আনতে পারে। এর ব্যাপকতা প্রথম বারের চেয়েও অনেক বেশী হতে পারে। তাই আমাদের সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে এর প্রতিকার করতে হবে। জনসচেতনতা ও নিয়ম মেনে চলা ব্যতীত জীবন ধ্বংসকারী এ জীবাণুর মোকাবেলা করতে পারব না। আমাদের সকলকে সচেতন হতে হবে এবং আশে-পাশের সবাইকে সচেতন করতে হবে।’

Share This Post

আরও পড়ুন