শিরোনাম
ভারতীয় ভেরিয়েন্ট দেশে ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে উন্নয়ন কাজ পরিদর্শনে কাউন্সিলর শহিদুল আলম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৮০০ পিস আন্দামান গোল্ড বিয়ার জব্দ প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে এক কোটি টাকা অনুদান দিল চট্টগ্রাম চেম্বার প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম’র আইটি বিশেষজ্ঞ গ্রেফতার চট্টগ্রামে সাদার্ন ইউনিভার্সিটিতে দুই মাসব্যাপী আন্তঃবিভাগ বির্তক প্রতিযোগিতা শুরু নাভানাসহ সীতাকুণ্ডের সব কারখানায় ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দাবি পরিবেশ বিষয়ক গল্প : মন পড়ে রয় । নাজিম হোসেন শেখ পিএইচপি অটো মোবাইলসের তৈরি অ্যাম্বুলেন্স উপহার পেল চট্টগ্রাম জেনারেল হাসপাতাল
রবিবার, ১৩ জুন ২০২১, ০৫:২৩ অপরাহ্ন

‘নো মাস্ক, নো প্যাসেঞ্জার’ স্লোগানে সিএমপি ট্রাফিক পশ্চিম বিভাগের মাস্ক বিতরণ

নিজস্ব প্রতিবেদক / ১৩৬ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২ ডিসেম্বর, ২০২০

চট্টগ্রাম: ‘নো মাস্ক, নো প্যাসেঞ্জার’ এ স্লোগানকে সামনে রেখে করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউ মোকাবেলায় যানবাহনের যাত্রী, চালক, সহকারী এবং পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করেছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) ট্রাফিক পশ্চিম বিভাগ।

করোনা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে বুধবার (২ ডিসেম্বর) সকাল পৌনে এগারোটার দিকে চট্টগ্রাম সিটির একে খাঁন মোড়ে এই কমসূচি পালন করা হয়।

এর আগে সকাল সাড়ে দশটার দিকে সিএমপি কমিশনার সালেহ মোহাম্মদ তানভীর কেন্দ্রীয়ভাবে ট্রাফিক বিভাগের এই কার্যক্রম জিইসি মোড়ে উদ্বোধন করেন।

মাস্ক বিতরণের মাধ্যমে সকলকে এর ব্যবহার নিশ্চিত করার আবেদন জানিয়েছে সিএমপি ট্রাফিক পশ্চিম বিভাগ। সমাজের সকল স্তরের জনসাধারণকে এর জন্য এগিয়ে আসার আহ্বান জানিয়েছে সিএমপির এ বিভাগটি।

বিজয়ের মাসে এই মহামারিকে জয় করে প্রিয়জনদের একটি সুন্দর সকাল উপহার দেওয়ার প্রত্যাশা ব্যক্ত করেছেন আকবরশাহ্ থানা ট্রাফিক পরিদর্শক এসএম শওকত হোসেন।

তিনি বলেন, ‘করোনার দ্বিতীয় ঢেউ আমাদের জীবন-যাত্রায় মারাত্মক ঝুঁকি বয়ে আনতে পারে। এর ব্যাপকতা প্রথম বারের চেয়েও অনেক বেশী হতে পারে। তাই আমাদের সকলকে কাঁধে কাঁধ মিলিয়ে এর প্রতিকার করতে হবে। জনসচেতনতা ও নিয়ম মেনে চলা ব্যতীত জীবন ধ্বংসকারী এ জীবাণুর মোকাবেলা করতে পারব না। আমাদের সকলকে সচেতন হতে হবে এবং আশে-পাশের সবাইকে সচেতন করতে হবে।’

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ