ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নিয়ামতপুরে শীতার্ত মানুষের মাঝে কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণ ঘাসফুলের

নিয়ামতপুর, নওগাঁ
জানুয়ারি ৯, ২০২৩ ৫:৩৪ অপরাহ্ণ
Link Copied!

নিয়ামতপুর, নওগাঁ: নওগাঁ জেলার নিয়ামতপুর উপজেলার নিয়ামতপুর সদর ইউনিয়নে বাস্তবায়নাধীন ঘাসফুল সমৃদ্ধি কর্মসূচি কার্যালয় প্রাঙ্গনেসোমবার (৯ জানুয়ারী) শীতার্ত মানুষের মাঝে কম্বল ও পেট্রোলিয়াম জেলি বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে ৫০০ জন প্রবীণ, দরিদ্র ও আদিবাসী সম্প্রদায়ের জনগোষ্ঠীর মাঝে কম্বল এবং সমৃদ্ধি কর্মসূচির শিক্ষা সহায়তা কেন্দ্র, সাংশৈল দারুল উলুম কারিমিয়া মাদ্রাসা, নিয়ামতপুর হযরত আলী (রা.) হাফেজিয়া মাদ্রাসা, কানন হালিমাতুস ছাদিয়া মহিলা হাফেজিয়া মাদ্রাসাসহ ৬০০ জন শিক্ষার্থীর মাঝে পেট্রোলিয়াম জেলি বিতরণ করা হয়।

নিয়ামতপুর উপজেলা নির্বাহী অফিসার মো. ফারুক সুফিয়ানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন নিয়ামতপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ফরিদ আহম্মেদ। স্বাগত বক্তব্য দেন সংস্থার সহকারী পরিচালক মো. সাইদুর রহমান খান। বিশেষ অতিথি ছিলেন নিয়ামতপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. বজলুর রহমান নঈম, ঘাসফুলের সাবেক সাধারণ পরিষদ সদস্য নাজনীন রহমান, সহকারী পরিচালক কেএমজি রাব্বানী বসুনিয়া, ভারপ্রাপ্ত সহকারী পরিচালক মোহাম্মদ নাছির উদ্দিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন সংস্থার এরিয়া ম্যানেজার মো. আনোয়ার হোসেন।

স্থানীয় সাংবাদিক, শিক্ষক, শিক্ষক, সমৃদ্ধি কর্মসূচির সমন্বয়কারী ধর্মজয় বর্মণ, এসইপি টেকনিক্যাল অফিসার এসএম কামরুল হাসান, শাখা ব্যবস্থাপক আবুল কালাম আজাদ, সমৃদ্ধি কর্মসূচির কর্মকর্তা ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা এ সময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কম্বল ও পেট্রোলিয়াম জেলি শাহজালাল ইসলামী ব্যাংক ও লায়ন্স ক্লাব অব চিটাগাং পারিজাত এলিটের সহায়তায় ও ম্যারিকো বাংলাদেশের সৌজন্যে প্রাপ্ত।

Facebook Comments Box