ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

নিহত ইমন রনির পরিবারকে ঘর ও রিকশা দিলেন আ জ ম নাছির উদ্দীন

পরম বাংলাদেশ ডেস্ক
মে ১২, ২০২১ ১:৫৩ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: বায়েজিদ থানাধীন আরেফিন নগর এলাকায় সন্ত্রাসী হামলায় নিহত ছাত্রলীগ নেতা ইমন রনির পরিবারকে ব্যক্তিগত তহবিল থেকে একটি ঘর এবং আয়ের উৎস হিসেবে দুইটি রিকশা উপহার দিয়েছেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার (১২ মে) বিকালে তিনি আরেফিন নগর মুক্তিযোদ্ধা কলোনি এলাকায় গিয়ে ইমন রনির হতভাগ্য বাবা নূর কাশেমের হাতে এসব উপহার হস্তান্তর করেন।

এ সময় আ জ ম নাছির উদ্দীন বলেন, ‌‌‌ছাত্রলীগের নিবেদিত নেতা ইমন রনির মৃত্যুতে তার পরিবারের অপূরণীয় ক্ষতি হয়েছে। সেই ক্ষতি পুষিয়ে দেয়ার ক্ষমতা আমাদের কারো নেই। তবুও মানুষ মানুষের জন্য। এমন অসহায় সময়ে আমি তার পরিবারের পাশে দাঁড়ানোর নগন্য চেষ্টা করছি মাত্র। নেতাকর্মীদের ত্যাগের মূল্যায়ন না করলে সংগঠনে ত্যাগী নেতাকর্মী সৃষ্টি হয় না।’

এ ব্যাপারে ইমন রনির পিতা নূর কাশেম বলেন, ‌এমন দুর্দিনে নাছির ভাই আমাদের সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন। মাথা গোঁজার জন্য একটি ঘর তৈরি করে দিয়েছেন। আর দুটি নতুন রিকশা কিনে দিয়েছেন। দুটি রিকশার আয় দিয়ে আল্লাহর রহমতে আমাদের ভাল চলবে। আল্লাহ উনার মঙ্গল করুন।’

এ সময় বায়েজিদ থানা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুল নবী লেদু, দুই নম্বর জালালাবাদ ওয়ার্ড আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক মাসুদ আলম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সংগঠক মো. সালাউদ্দিন, মহানগর যুবলীগ নেতা লিটন রায় চৌধুরী, চট্টগ্রাম পলিটেকনিক ইনস্টিটিউট ছাত্র-ছাত্রী সংসদের সাবেক এজিএস মো. তানভীর হোসেন, যুবলীগ নেতা মুন্না, আবছার, সালাউদ্দিন, দুলাল, আলমগীর, মফিজ, হাবিব, ইউসুফ, সোহেল, ফরিদ, কামাল, আলাল, আবুল হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

প্রেস বার্তা

Facebook Comments Box