বৃহস্পতিবার, ০৬ মে ২০২১, ১০:৩৭ অপরাহ্ন

নিরানন্দকালে জামাল খানের শীতার্তদের আনন্দদানে শৈবাল দাশ সুমন

নিজস্ব প্রতিবেদক / ২৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১ জানুয়ারী, ২০২১

চট্টগ্রাম: বস্ত্রহীনদের বস্ত্রদানে নতন বছর শুরু করলেন শৈবাল দাশ সুমন। করোনা ভাইরাস সংক্রমণ ও তীব্র শীতের মত নিরানন্দকালে শীতার্তদের আনন্দদানে এগিয়ে এসেছেন চট্টগ্রাম সিটির জামাল খান ওয়ার্ডের সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমন। শীত বস্ত্র নিয়ে তিনি দাঁড়িয়েছেন শীতার্তদের পাশে। শৈবাল দাশের অর্থায়নে জামাল খানের এক হাজার শীতার্ত মানুষ পেয়েছেন শীতের গরম কাপড়।

শুক্রবার (১ জানুয়ারি) দুপুরে নগরীর একটি কমিউনিটি সেন্টারে জামালখান ওয়ার্ডের এলাকাবাসীদের মাঝে সুমনের পক্ষে শীত বস্ত্র বিতরণ করা হয়।

শৈবাল দাশ সুমনের সভাপতিত্বে ও প্রকৌশলী সৈকত দাশের সঞ্চালনায় অনুষ্ঠিত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটির সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন। এতে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম সিটির আসন্ন নির্বাচনে মেয়র প্রার্থী মো. রেজাউল করিম চৌধুরী ছিলেন প্রধান বক্তা।

অনুষ্ঠানে নগর আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক চন্দন ধর, সদস্য বেলাল আহমেদ, দক্ষিণ জেলা আওয়ামী লীগের শ্রম সম্পাদক খোরশেদ আলম, আওয়ামী লীগ মনোনীত সংরক্ষিত ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী আনজুমান আরা বেগম, জামালখান ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক সৈয়দুল আলম, রঞ্জন রশ্মি বড়ুয়া বক্তব্য রাখেন।

শৈবাল দাশ সুমনের এই মহতী উদ্যোগে সমাজের সব সামর্থ্যবানদেরও এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন আ জ ম নাছির উদ্দীন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, ‘শীতের আগমন যেমন প্রকৃতিতে নতুনত্বের আবহের জানান দেয়, ঠিক তেমনি অসহায় মানুষদের জন্য শীতের প্রকটতা মানেই হলো দুঃসহনীয় এক জীবনযাত্রা। একটি শীতবস্ত্রের অভাবে গরীব অসহায় মানুষেরা দুঃসহ কষ্টে দিন কাটান। সেই কথা ভেবে সাবেক কাউন্সিলর শৈবাল দাশ সুমন অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের উদ্যোগ হাতে নিয়েছেন। এমন উদ্যোগ নিঃসন্দেহে প্রশংসনীয়।’

প্রেস নিউজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ