মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ০২:০০ পূর্বাহ্ন

নিখোঁজ কেইপিজেডের ক্যানপার্কের কর্মী শারমিন উদ্ধার হয়নি চার দিনেও

পরম বাংলাদেশ প্রতিবেদন
  • প্রকাশ : বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১
  • ৪৬ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটির পতেঙ্গা এলাকা থেকে নিখোঁজের চার দিন পেরিয়ে গেলেও গার্মেন্টস কর্মী শারমিন আক্তারের (২২) সন্ধান মিলেনি। শারমিন আক্তার নেত্রকোনা জেলার কলমাকান্দা থানার গজারমারি এলাকার আবু বক্কর সিদ্দিকের মেয়ে। সে পতেঙ্গার মুসলিমাবাদের সৈকত আবাসিক এলাকায় ভাড়া বাসায় থাকেন।

সোমবার (৫ জুলাই) রাত নয়টার দিকে নিখোঁজ হয় সে। নিখোঁজের বিষয়ে মঙ্গলবার (৬ জুলাই) পতেঙ্গা থানায় সাধারণ ডায়েরি (জিডি নম্বর-২১৮) করার পরও পুলিশ কোন তথ্য দিতে পারেনি বলে দাবি করেছেন শারমিনের স্বজনরা।

শারমিনের ভাই মো. সুমন জানান, সোমবার (৫ জুলাই) সকাল ছয়টার দিকে তার বোন প্রতিদিনের মত কর্ণফুলী ইপিজেড ক্যানপার্কে কাজ করতে যায়। সেখান থেকে রাত আনুমানিক নয়টার দিকে পূর্ব কাটগড় কন্ট্রোলমোড় এলাকায় এক পাওনাদারের নিকট পাওনা টাকা আনতে যায়। ওখান থেকে বাসায় আসার কথা বললেও আর আসেনি।

শারমিন আক্তারের গায়ের রং শ্যামলা ও উচ্চতা পাঁচ ফিট। নিখোঁজের সময় তার পরনে ছিল মিষ্টি কালারের একটি বোরকা, এমন তথ্য জানান তার ভাই। নিখোঁজ শারমিনের দেড় বছরের একটি কন্যা শিশু আছে।

এ বিষয়ে তদন্তকারী অফিসার পতেঙ্গা থানার উপ-পরিদর্শক (এসআই) মো. মামুন বলেন, ‘শারমিনের সর্বশেষ ফোন লোকেশন আমরা দেখেছি ডেইলপাড়া এলাকায়। তার কল লিস্ট হাতে পেয়েছি, এটি নিয়ে তদন্ত চলছে।’

Share This Post

আরও পড়ুন