শিরোনাম
চট্টগ্রাম সিভিল সার্জন কার্যালয়ে জরুরী রোগী ব্যবস্থাপনার দুই দিনের প্রশিক্ষণ শুরু চা শ্রমিক নেতা বাবুল বিশ্বাসের মৃত্যুতে চা শ্রমিক নেতাদের শোক প্রকাশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানের উপর ভ্যাট চায় না চট্টগ্রাম সিটি ছাত্রদল বিডার কাছে ব্যবসায় সহজীকরণের উদ্যোগ চায় বিজিএমইএ মিরসরাই বঙ্গবন্ধু শিল্প নগরে বেপজার প্লট পেল বঙ্গ প্লাস্টিকসহ দেশি বিদেশি দশ প্রতিষ্ঠান ভারতীয় ভেরিয়েন্ট দেশে ব্যাপক হারে ছড়িয়ে পড়ার আশঙ্কা দেখা দিয়েছে পশ্চিম বাকলিয়া ওয়ার্ডে উন্নয়ন কাজ পরিদর্শনে কাউন্সিলর শহিদুল আলম টেকনাফে কোস্ট গার্ডের অভিযানে ৮০০ পিস আন্দামান গোল্ড বিয়ার জব্দ প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে এক কোটি টাকা অনুদান দিল চট্টগ্রাম চেম্বার প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত
সোমবার, ১৪ জুন ২০২১, ০২:৪২ পূর্বাহ্ন

নারী দিবস উদযাপনে দারাজে বিকাশে পেমেন্টে ক্যাশ ব্যাক অফার 

পরম বাংলাদেশ / ৪৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

ঢাকা: ই-কমার্স প্ল্যাটফর্ম দারাজ বাংলাদেশ আন্তর্জাতিক নারী দিবস’ উপলক্ষে নারীদের প্রতি শ্রদ্ধা নিবেদনের জন্য সম্প্রতি ‘লেট হার এক্সপ্লোর, টু কনকার’ শীর্ষক একটি ক্যাম্পেইন শুরু করেছে।

হরলিকসের কো-স্পন্সরশিপে এ ক্যাম্পেইনটি ৭-১৫ মার্চ পর্যন্ত চলবে এবং দারাজে এ সময়সীমার মধ্যে ক্রেতারা বিভিন্ন অফার উপভোগ করতে পারবে।

৫-৮ মার্চের মধ্যে গ্রাহকরা ‘পাওয়ারউইমেন’ কোডটি ব্যবহার করে (সর্বনিম্ন অর্ডার ৫০০ টাকা) বিভিন্ন পণ্যের ওপর ৮ শতাংশ (সর্বোচ্চ ছাড় ৫০০ টাকা) পর্যন্ত ছাড় উপভোগ করতে পারবেন এবং ১৫ মার্চ পর্যন্ত বিকাশ পেমেন্টের উপর ১০ শতাংশ তাৎক্ষণিক ক্যাশ ব্যাক উপভোগ করতে পারবেন।

তাছাড়া, গ্রাহকরা দারাজ ফ্যান ক্লাবে তাদের ‘পাওয়ার উইম্যানের’ গল্প শেয়ার করে আকর্ষণীয় উপহার জিতে নেওয়ার সুযোগ পাবেন।

উল্লেখ্য, ই-কমার্স প্রতিষ্ঠান হিসাবে দারাজ সর্বদা নারী ক্ষমতায়নে বিশ্বাসী। এ মানসিকতা প্রতিষ্ঠানটির কর্মসংস্থানের ক্ষেত্রেও প্রতিফলিত হচ্ছে। বর্তমানে দারাজে ৩৬৪ জন নারী কর্মরত রয়েছেন এবং এর মধ্যে অনেকেই টিম লিড হিসেবে কাজ করছেন। তাদের মধ্যে উল্লেখযোগ্য কয়েকজন হলেন-প্রোডাক্ট ম্যানেজমেন্ট অ্যান্ড পেমেন্টস হেড মঞ্জুরি মল্লিক, সিএসআর অ্যান্ড সাসটেইনেবল ডেভেলপমেন্টের হেড তানজিলা রহমান, চিফ কাস্টমার অফিসার – ফারহানা রফিকুজ্জামান, লিগ্যাল অ্যান্ড কর্পোরেট হেড ইসমাত জেরিন খান, পিআর, মিডিয়া ও কমিউনিকেশন হেড – সায়ন্তনী ত্বিষা এবং সুমিয়া রহমান, ক্যাটাগরি ডিরেক্টর অফ ফ্যাশন এন্ড জেনারেল মার্চেন্ডাইসিং।

দারাজের ম্যানেজিং ডিরেক্টর সৈয়দ মোস্তাহিদল হক বলেন, ‘আমরা বিশ্বাস করি আমাদের দেশের সত্যিকারের বিকাশের জন্য নারীদের ক্ষমতায়ন আবশ্যক, যার ফলে আমাদের প্রতিষ্ঠানে অনেক নারী কাজ করছেন। এ ক্যাম্পেইনের মাধ্যমে আমরা নারীদের অবদানের জন্য তাদেরকে ধন্যবাদ জানাতে চাই।’

একই বিশ্বাস সবার মাঝে ছড়িয়ে দিতে দারাজ এ ক্যাম্পেইনের আয়োজন করেছে। এ ক্যাম্পেইনের আওতায় শাড়ি, সালোয়ার কামিজ, ঘড়ি, জুতা, গহনা, স্বাস্থ্য এবং সৌন্দর্য পণ্য, মা এবং শিশুর যত্ন সম্পর্কিত পণ্য, গৃহ সরঞ্জাম, কম্পিউটার, ল্যাপটপ, খেলাধুলা এবং আউটডোর আইটেমের মতো পণ্যগুলো ক্রয় করা যাবে।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ