রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৩৫ পূর্বাহ্ন

কৌশলে চারপাশে ঘিরে ফেলে ছিনতাই করে তারা

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : সোমবার, ২৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৩৫ Time View
পাপিয়া বেগম, রুমা আকতার ও জোসনা বেগম

চট্টগ্রাম: রিফাত শামীম (৬০) আন্দরকিল্লা জেনারেল হাসপাতাল হতে রোববার (২৬ সেপ্টেম্বর) দুপুর প্রায় দেড়টার দিকে তার বাসার উদ্দেশ্যে হাঁটতে থাকেন। পথে কোতোয়ালী থানার লালদিঘীর উত্তর পাড়ের ওরিয়েন্ট টাওয়ারের নিচে পৌঁছাতেই অজ্ঞাতনামা তিন নারী তার পাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় তাকে চারপাশে ঘিরে ফেলে। তারা সবাই তাকে মারের ভয় দেখিয়ে গলায় থাকা স্বর্ণের চেইন ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। কোতোয়ালি থানার এসআই মোহাম্মদ ইমরান খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে গিয়ে মোছাম্মৎ পাপিয়া বেগম (৪১), রুমা আকতার (২৬) ও মোসাম্মৎ জোসনা বেগমকে (২৫) তাদেরকে কৌশলে আটক করেন।

জিজ্ঞাসাবাদে একই স্থানে মহিলাদেরকে চারপাশে ঘিরে কৌশলে মহিলাদের কাছ থেকে মূল্যবান জিনিস, স্বর্ণের চেইন, মোবাইল ছিনিয়ে নেয়ার কথা স্বীকার করে আটককৃতরা।

আটককৃত পাপিয়া বেগমের বিরুদ্ধে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) কোতোয়ালী থানায় ও চাঁন্দগাও থানায় দ্রুত বিচার আইনে দুইটি, পাঁচলাইশ থানায় পেনাল কোডের ৪১৩/৩৪ ধারায় একটিসহ মোট তিনটি মামলা আছে।

অন্যদিকে, আটককৃত রুমা আকতারের বিরুদ্ধে কোতোয়ালী থানায় দ্রুত বিচার আইনে একটি মামলা আছে।

আটককৃত পাপিয়া বেগম কুষ্টিয়া জেলার কুমারখালী থানার গোপাল পুরের সুজন শেখের স্ত্রী, রুমা আকতার ব্রাহ্মণবাড়ীয়া জেলার নাসির নগর থানার ধরমন্ডল পোকন চন্দ্রের বাড়ির বাদশ মিয়ার স্ত্রী ও জোসনা বেগম একই থানার দৌলতপুরের উত্তর পাড়ার তাজু মেম্বারের বাড়ির মো. সেলিমের স্ত্রী।

Share This Post

আরও পড়ুন