ঢাকাশনিবার, ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নারায়ণগঞ্জে হেরোইন ও গাঁজাসহ তিন জেলার তিন যুবক এক সাথে ধরা

নিজস্ব প্রতিবেদক
জুলাই ৪, ২০২১ ৩:০৫ অপরাহ্ণ
Link Copied!

সদর, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ থেকে হেরোইন ও গাঁজাসহ তিনজন মাদক কারবারীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শনিবার (৩ জুলাই) সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানাধীন টানবাজার সুইপার কলোনীস্থ হরিজন সমাজ সংঘের সামনে অবৈধ মাদকদ্রব্য ক্রয়-বিক্রির সময় তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল মো. রাসেল (২৮), সঞ্জু দাশ (৩৩) ও অভিনন্দি (২৫)। মো. রাসেল বরিশাল জেলার বাকেরগঞ্জ থানার বালিগ্রাম এলাকার মো. আব্দুল মালেক খাননের ছেলে, সঞ্জু দাশ ঢাকার বংশাল থানার সিটি কলোনী এলাকার শংকর দাশের ছেলে এবং অভিনন্দি চাঁদপুর জেলার সদর থানার পশ্চিম শ্রী রমেদি এলাকার মৃত চিত্তরঞ্জণ নন্দির ছেলে। তাদের হেফাজত হতে ৩৯ পুরিয়া হেরোইন ও এক কেজি গাঁজা উদ্ধার করা হয়।

তাদেরকে জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে র‌্যাব জানতে পারে, তাদের বাড়ি ভিন্ন জেলায় হলেও তারা দীর্ঘ দিন ধরে নারায়ণগঞ্জের নিতাইগঞ্জ ও এর আশেপাশের এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করার পাশাপাশি অবৈধ মাদক ব্যবসায় চালিয়ে আসছিল। তারা পরস্পর যোগসাজশে দীর্ঘ দিন ধরে অভিনব কৌশলে অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন ও গাঁজা সংগ্রহ করে নারায়ণগঞ্জ জেলার সদর মডেল থানার টানবাজার ও এর আশপাশের এলাকায় ক্রয়-বিক্রি ও সরবরাহ করে আসছে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা অবৈধভাবে মাদকদ্রব্য হেরোইন ও গাঁজা ক্রয়-বিক্রি ও সরবরাহের কাজে জড়িত থাকার কথা স্বীকার করে বলে জানিয়েছেন মো. জসিম উদ্দীন চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার, র‌্যাব-১১।

Facebook Comments Box