শিরোনাম
প্রধানমন্ত্রীর সহায়তা তহবিলে এক কোটি টাকা অনুদান দিল চট্টগ্রাম চেম্বার প্রাথমিক বিদ্যালয় ও কিন্ডারগার্টেনের ছুটি বাড়ল ৩০ জুন পর্যন্ত নিষিদ্ধ জঙ্গি সংগঠন আনসার আল ইসলাম’র আইটি বিশেষজ্ঞ গ্রেফতার চট্টগ্রামে সাদার্ন ইউনিভার্সিটিতে দুই মাসব্যাপী আন্তঃবিভাগ বির্তক প্রতিযোগিতা শুরু নাভানাসহ সীতাকুণ্ডের সব কারখানায় ঈদুল আজহার আগে শ্রমিকদের বেতন-বোনাস দাবি পরিবেশ বিষয়ক গল্প : মন পড়ে রয় । নাজিম হোসেন শেখ পিএইচপি অটো মোবাইলসের তৈরি অ্যাম্বুলেন্স উপহার পেল চট্টগ্রাম জেনারেল হাসপাতাল সোতোকান কারাতে স্কুল চট্টগ্রামের কারাতে বেল্ট প্রতিযোগিতা সম্পন্ন চট্টগ্রামের পাহাড় অপরাজনীতি, অপেশাদার আমলাগিরির শিকার হাটহাজারী নাজিরহাট কলেজে বৃক্ষ রোপণ কর্মসূচির উদ্বোধন
রবিবার, ১৩ জুন ২০২১, ০৮:১০ পূর্বাহ্ন

নামেই সুপার শপ! নেই সিএম সনদ; হালিশহর মার্ট খেল বিএসটিআইয়ের মামলা

নিজস্ব প্রতিবেদক / ১৬৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৯ মে, ২০২১

চট্টগ্রাম: নামেই সুপার শপ! নেই সিএম সনদ। বিএসটিআইয়ের সিএম (সার্টিফিকেশন মার্কস) ছাড়াই পণ্য বাজারজাতকরণ করে আসছিল চট্টগ্রাম সিটির হালিশহর থানা এলাকার সুপার শপ হালিশহর মার্ট।

ফারমেন্টেড মিল্ক, মুড়ি, মরিচ গুঁড়া, হলুদ গুঁড়া ও ধনিয়া গুড়া সিএম সনদ গ্রহণ ব্যতীত প্যাকেটজাতকরণ ও বাজারজাতকরণ করছিল হালিশহর মার্ট।

অবশেষে হালিশহর মার্ট কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করেছে বিএসটিআই চট্টগ্রাম।

রোববার (৯ মে) সকালে পরিচালিত সার্ভিলেন্স অভিযানে চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে প্রতিষ্ঠানটির বিরুদ্ধে মামলাটি করা হয়।

অভিযানে আমদানিকৃত পণ্যের মোড়কে আমদানিকারক প্রতিষ্ঠানের নাম ও এলসি নাম্বার নিশ্চিত করার জন্য হালিশহর মার্ট কর্তৃপক্ষের ম্যানেজারকে নির্দেশ দিয়েছে বিএসটিআই।

অভিযানে আমদানিকৃত পন্যের মোড়কে এলসি, বিএল এবং বিল অফ এন্ট্রি নাম্বার নিশ্চিত করার জন্য স্বপ্ন সুপার শপ কর্তৃপক্ষেও নির্দেশ দেয়া হয়েছে।

অভিযানে বিএসটিআই চট্টগ্রাম বিভাগীয় অফিসের কর্মকর্তা রাজিব দাশগুপ্ত ,ফিল্ড অফিসার (সিএম) তারেক রহমান, ফিল্ড অফিসার (সিএম) জিল্লুর রহমান, পরিদর্শক (মেট্রলজি) মৃধা সাইদুল ইসলাম, পরীক্ষক (রসায়ন) ও ইবরাহিম খলিল উপস্থিত ছিলেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ