মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:১০ অপরাহ্ন

নান্দনিক ডিজাইনে উদ্ভাবনী প্রযুক্তির স্যামসাং টি সিরিজের কিউএলইডি টিভি

পরম বাংলাদেশ ডেস্ক / ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩০ ডিসেম্বর, ২০২০

ঢাকা (ডিসেম্বর ৩০): ক্রেতাদের জন্য উদ্ভাবনী প্রযুক্তি ও নান্দনিক ডিজাইনের টেলিভিশন নিয়ে আসার মাধ্যমে স্যামসাং বিশ্বে বিগত ১৪ বছর ধরে টেলিভিশন ইন্ডাস্ট্রিতে এক নম্বর অবস্থান ধরে রেখেছে।

সম্প্রতি প্রতিষ্ঠানটি তাদের টি সিরিজের অধীনে বাংলাদেশে চমৎকার নকশাসমৃদ্ধ ২০২০ কিউএলইডি টিভি উন্মোচন করেছে। সম্পূর্ণ নতুন টি সিরিজের টেলিভিশনগুলো বাংলাদেশে কয়েকটি ভিন্ন ক্যাটাগরিতে পাওয়া যাচ্ছে- কিউএলইডি টিভি, ইউএইচডি টিভি, ফুলএইচডি টিভি এবং এইচডি টিভি।

স্যামসাং টি সিরিজের টিভিগুলোকে খুব সহজেই পিসিতে রূপান্তর করা যায়।

টি সিরিজ ২০২০ কিউএলইডি টিভির লাইন-আপে আছে মোট পাঁচটি মডেল, যার মধ্যে কিউ ৯৫০টি (৮৫ ইঞ্চি) এবং কিউ ৮০০টি (৮২ ইঞ্চি এবং ৭৫ ইঞ্চি) এই দুটি মডেল এইটকে রেজ্যুলেশনের। এছাড়াও, কিউ ৮০টি (৬৫ ইঞ্চি), কিউ ৭০টি (৭৫ ইঞ্চি), এবং কিউ ৬০টি (৫৫ ইঞ্চি ও ৫০ ইঞ্চি) মডেলের সবগুলোই ফোরকে রেজ্যুলেশন।

কিউএলইডি এইটকে এবং ফোরকে রেঞ্জের মডেলগুলোতে নতুন কিছু ফিচার যেমন: অ্যাডাপ্টিভ পিকচার, অবজেক্ট ট্র্যাকিং সাউন্ড (ওটিএস), অ্যাক্টিভ ভয়েস অ্যামপ্লিফায়ারের সাথে মাল্টি-ভিউ অপশনও রয়েছে। কোন স্ক্রিন বার্ন-ইন ছাড়াই শতভাগ রঙে দীর্ঘায়ু নিশ্চিত করবে এবং সবচেয়ে উজ্জ্বল এবং অন্ধকার দৃশ্য দেখার ক্ষেত্রেও অসাধারণ ভিউইং এক্সপেরিয়েন্স দেবে। অবজেক্ট ট্র্যাকিং সাউন্ড (ওটিএস) ফিচার ও কিউ-সিম্ফনি প্রযুক্তি পছন্দের কন্টেন্ট বা গান উপভোগের ক্ষেত্রে চমৎকার অডিও এক্সপেরিয়েন্স নিশ্চিত করবে। এছাড়াও এ লাইন-আপে একটি মাল্টি-ভিউ অপশন ফিচার আছে, যা ব্যবহারে একই সময়ে টিভি এবং স্মার্টফোন- দুটোর বিষয়বস্তুই উপভোগ করা যায়। এইটকে কিউএলইডি টিভির তিনটি মডেল যথাক্রমে ১২,৯৯,০০০ টাকা, ১৭,৯৯,০০০ টাকা এবং ১৯,৯৯,০০০ টাকায় পাওয়া যাচ্ছে।

সঙ্গীত প্রেমীদের জন্য স্যামসাং টি-সিরিজ স্মার্ট টিভিগুলোতে রয়েছে অনন্য এক ফিচার। এ টিভিগুলোর মিউজিক প্লেয়ার ফিচার দিয়ে আপনি আপনার টি-সিরিজ স্মার্ট টিভিকে স্টাইলিশ ভার্চুয়াল মিউজিক সিস্টেমে রূপান্তর করতে পারবেন। ফলে, সঙ্গীত হবে এখন আরো উপভোগ্য।

এ স্মার্ট টিভিগুলোর একটি বিশেষ দিক হচ্ছে, স্যামসাং এই টিভিগুলোতে দিচ্ছে চার বছরের প্যানেল ওয়্যারেন্টি। ফলে, এ স্মার্ট টিভিগুলোর মাধ্যমে আপনি নির্বিঘ্নে বিনোদন লাভ করতে পারবেন। স্যামসাং বাংলাদেশের অফিশিয়াল আউটলেট ও অনুমোদিত ডিলার শপ থেকে ৪ বছরের ওয়ারেন্টি সুবিধা পাওয়া যাচ্ছে।

পাশাপাশি বিনামূল্যে ডেলিভারি ও ইন্সটলেশন, ইন-হোম সার্ভিস, ২৪/৭ কল সেন্টার সুবিধা ও ৫ বছর সার্ভিস ওয়ারেন্টিসহ সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করছে প্রতিষ্ঠানটি।

এছাড়াও স্যামসাং টি সিরিজের টিভিতে পাবেন ১০০ দিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি এর আকর্ষণীয় সুবিধা।

প্রেস বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ