ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নানা আয়োজনে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

পরম বাংলাদেশ ডেস্ক
অক্টোবর ৩১, ২০২১ ১১:০৮ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লিমিটেড (এমটিবি) সম্প্রতি নিজেদের প্রধান কার্যালয়ে ব্যাংকটির ২২তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে। এছাড়া এ বিশেষ দিনটি এমটিবি টাওয়ার ও দেশব্যাপী এমটিবির বিভিন্ন শাখা ও উপশাখাগুলোতেও উদযাপন করা হয়।

পুরো সপ্তাহজুড়ে এমটিবি নিজেদের ২২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করে। এ উপলক্ষে ২৪ অক্টোবর ঢাকার ২৬ গুলশান এভিনিউতে অবস্থিত ব্যাংকটির কর্পোরেট হেড অফিস এমটিবি সেন্টারে কেক কেটে উদযাপন শুরু করা হয় । সপ্তাহব্যাপী এ উদযাপনে বিভিন্ন রকমের অনুষ্ঠানের আয়োজন করে এমটিবির গ্রাহক, অংশীজন ও কর্মীদের অংশগ্রহণ নিশ্চিত করা হয়।

এমটিবি ফাউন্ডেশন তাদের নবম ‘ব্রেভারি অ্যান্ড কারেজ’ অ্যাওয়ার্ডের মাধ্যমে স্থানীয় সাইক্লোন প্রিপেয়ার্ডনেস প্রোগ্রামের (সিপিপি) দলনেতা প্রয়াত সৈয়দ শাহ আলমকে সম্মানিত করে। পাশাপাশি, এমটিবি সিএমএসএমই স্টিমুলাস লোন ডিস্ট্রিবিউশন ও মার্চেন্ট রিকগনিশন অনুষ্ঠানের আয়োজন করে। এমটিবিয়ানদের সন্তানদের জন্য ‘অপরূপ বাংলাদেশ’ শীর্ষক এক চিত্রাঙ্কন প্রতিযোগিতার আয়োজন করা হয়। এছাড়াও, এমটিবি আরো বেশ কিছু অনুষ্ঠানের আয়োজন করে। এর মধ্যে ছিল ইউনাইটেড হাসপাতালের সহযোগিতায় এমটিবি প্রাঙ্গণে এমটিবিয়ানদের জন্য ‘হেলথ চেক আপ’ ও আটটি রিয়েল এস্টেট, পাঁচটি অটোমোবাইল প্রতিষ্ঠান ও দুইটি মার্চেন্ট গ্রাহকদের জন্য সপ্তাহব্যাপী বিশেষ ছাড়।

ঢাকার কাজী নজরুল ইসলাম এভিনিউতে অবস্থিত এমটিবি টাওয়ারের স্যামসন এইচ চৌধুরী অডিটোরিয়ামে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন এমটিবির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী সৈয়দ মাহবুবুর রহমান, এডিশনাল ম্যানেজিং ডিরেক্টর ও গ্রুপ চিফ রিস্ক অফিসার চৌধুরী আখতার আসিফ, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও হেড অব গ্রুপ আইসিসি গৌতম প্রসাদ দাস ও ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চিফ অপারেটিং অফিসার (সিওও) তারেক রিয়াজ খান।

নিউজ রিলিজ

Facebook Comments Box