ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নতুন বছর উদযাপনে রিয়েলমিয়াও এনেছে ইচ্ছে পূরণের সুযোগ!

ঢাকা
ডিসেম্বর ২৯, ২০২২ ১২:২১ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: নতুন বছরকে স্বাগত জানাতে স্মার্টফোপন ব্র্যান্ড রিয়েলমি এনেছে ভিন্নধর্মী এক প্রতিযোগিতা। নতুন বছরের শুরুতে আমরা অনেকেই নতুন উদ্যমে জীবনের যাত্রা শুরু করি ও নতুন লক্ষ্য নির্ধারণ করি। সেই লক্ষ্য অর্জনে আমাদের দরকার হতে পারে বিভিন্ন ধরনের টেক ডিভাইস। আসন্ন বছরে আপনার সেই প্রয়োজন ও ইচ্ছে পূরণ করতে এসেছে রিয়ালমিয়াও!

এ প্রতিযোগিতায় অংশ নিতে রিয়েলমি ফ্যানরা নতুন বছরে কী অর্জন করতে চায় এবং রিয়েলমির কোন এআইওটি পণ্য তাদেরকে এ প্রয়াসে সহায়তা করবে, তা উল্লেখ করে রিয়েলমিয়াও-কে চিঠি লিখতে হবে। এ লিঙ্কে (https://c.realme.com/bd/post-details/1607302412087021568) ক্লিক করলেই পেয়ে যাবেন একটি উইশ কার্ড, যেখানে আপনি লিখতে পারবেন আপনার নাম, নতুন বছরের লক্ষ্য ও বাছাই করতে পারবেন আপনার সেই লক্ষ্য অর্জনে প্রয়োজনীয় পণ্যের নাম। এ তথ্য অনুযায়ী স্বয়ংক্রীয়ভাবে তৈরি হয়ে যাবে আপনার চিঠি। প্রতিযোগিতা শেষে তিনজন ভাগ্যবান বিজয়ী তাদের ইচ্ছে পূরণের জন্য পাবেন তাদের বাছাই করা রিয়েলমি এআইওটি পণ্য।

মঙ্গলবার (২৭ ডিসেম্বর) থেকে শুরু হয়ে প্রতিযোগিতাটি চলবে আগামী ৫ জানুয়ারি পর্যন্ত। আর দেরি না করে লিঙ্কে ক্লিক করে উইশ কার্ডটি পূরণ করুন।

Facebook Comments Box