ঢাকাশুক্রবার, ৯ই ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দেশ ও দেশের বাইরে নবীন ও অভিজ্ঞ সংবাদ কর্মী নিচ্ছে ‘বাংলাদেশ মিডিয়া সেন্টার’

পরম বাংলাদেশ ডেস্ক
জানুয়ারি ২১, ২০২১ ৬:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

সম্পূর্ণ নতুন আঙ্গিকের একটি ত্রিমাত্রিক নিউজ পোর্টালে কাজ করার জন্য দেশ ও দেশের বাইরে অভিজ্ঞ ও শিক্ষানবীশ সাংবাদিক/সংবাদ মাধ্যম কর্মী নিয়োগ দেওয়া হচ্ছে। আবেদন করতে হবে আগামী ৩১ জানুয়ারির মধ্যে।

বিভাগীয় প্রধান: বাংলাদেশের সব বিভাগে।

স্টাফ রিপোর্টার: হেড অফিসের জন্য দশ জন (পাঁচজন নবীন ও পাঁচজন অভিজ্ঞ) এবং চট্টগ্রাম ব্যুরো অফিসের জন্য পাঁচ জন (নবীন ও অভিজ্ঞ), রাজশাহী, খুলনা, সিলেট, বরিশালসহ সব বিভাগীয় অফিসের জন্য তিনজন করে (নবীন/অভিজ্ঞ)।

জেলা প্রতিনিধি: প্রতি জেলায় একজন করে। (অভিজ্ঞ/নবীন) বিদেশ প্রতিনিধি: প্রতি দেশে দুইজন করে। (অভিজ্ঞ/নবীন)

সাব এডিটর : সাত জন (পাঁচ জন শিক্ষানবীশ ও দুই জন অভিজ্ঞতা সম্পন্ন (চট্টগ্রামের জন্য দুইজন সাব এডিটর নেয়া হবে। )

ক্যামেরা পার্সন: হেড অফিসের জন্য পাঁচজন।(অভিজ্ঞ/নবীন)। এছাড়া চট্টগ্রামসহ প্রতি বিভাগীয় শহরে পাঁচজন ও প্রতি জেলার জন্য একজন করে।

ভিডিও ক্যামেরা পার্সন: ঢাকা শহরে দশজন , চট্টগ্রাম শহরে পাঁচজন, রাজশাহী, খুলনা, সিলেট, বরিশালসহ সব বিভাগীয় শহরে তিনজন করে এবং প্রতি জেলায় একজন (অভিজ্ঞ/নবীন)।

গ্রাফিক্স জানা ভিডিও এডিটর তিন জন, নিউজ রুম এডিটর দুইজন, ফিচার সম্পাদক দুইজন (অভিজ্ঞ/নবীন), নারী ও শিশু বিষয়ক সম্পাদক: হেড অফিসে দুই জন ও বিভাগীয় শহরে একজন করে (অভিজ্ঞ/নবীন)।

সংবাদদাতা : প্রতি উপজেলা, থানা, ওয়ার্ড, বিশ্ববিদ্যালয় ও কলেজ পর্যায়ে (শিক্ষানবীশ), মেক আপ আর্টিস্ট দুইজন, ফটো এডিটর: দুইজন, বিভাগীয় শহরে একজন করে (অভিজ্ঞ)

অফিস এক্সিকিউটিভ: দুইজন ঢাকায় ও দুইজন চট্টগ্রামে (মহিলা অগ্রাধিকার) (শিক্ষানবীশ), বিজ্ঞাপন প্রতিনিধি: ঢাকায় পাঁচজন, চট্টগ্রামে দুইজন, রাজশাহী, সিলেট, খুলনা, বরিশালসহ প্রতি বিভাগীয় শহরে একজন করে (অভিজ্ঞ/নবীন), ক্যামেরা এসিসটেন্ট একজন, স্টুডিও এসিসটেন্ট একজন, পাচক একজন, অফিস পিয়ন একজন

আগ্রহীরা জীবন বৃত্তান্ত বা বায়োডাটা পাঠিয়ে দিন। আবেদন পত্র পাঠাতে হবে বাংলাদেশ মিডিয়া সেন্টারের সিইও বা প্রধান নির্বাহী কর্মকর্তা বরাবরে। ব্যক্তিগত যোগাযোগ গ্রাহ্য হবে না। যোগ্যতা ও কর্ম ইচ্ছেই প্রাধান্য পাবে।

বেতন: আলোচনা সাপেক্ষে।

নীচের ই-মেইলে আবেদন পত্র পাঠাতে হবে: bangladeshmediacentre@gmail.com

Facebook Comments Box