শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:২৬ পূর্বাহ্ন

দেশের বাজারে স্যামসাং আনল বাজেটবান্ধব শক্তিশালী গ্যালাক্সি এ১২

রিপোর্টারের নাম / ৫৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ১৫ মার্চ, ২০২১

ঢাকা: স্যামসাং বাংলাদেশ তাদের এ সিরিজের তালিকায় যোগ করল কোয়াড ক্যামেরা এবং শক্তিশালী পাঁচ হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারিযুক্ত গ্যালাক্সি এ১২। ইতিমধ্যে পিকাবুতে এর আগাম বিক্রি শুরু হয়েছে, যা আগামী ১৯ মার্চ পর্যন্ত চলবে। এক্ষেত্রে, গ্রাহকরা বেশ কিছু সুবিধা উপভোগ করতে পারবেন।

এ উপলক্ষে স্যামসাং বাংলাদেশের হেড অব মোবাইল মো. মূয়ীদুর রহমান বলেন, ‘ইতিমধ্যে বাংলাদেশে ডিজিটাল রূপান্তর শুরু হয়েছে। মানুষ ধীরে ধীরে ডিজিটাল ডিভাইস গ্রহণ করছে এবং আমাদের জীবনে এটি যে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে তা বুঝতে পারছে। সারা দেশে স্মার্টফোনের ব্যবহার বৃদ্ধির লক্ষ্যে অধিক সংখ্যক গ্রাহকের জন্য আমাদের বাজেটবান্ধব সেটের তালিকায় নতুন নতুন ডিভাইস যুক্ত করতে আমরা বিশেষভাবে আগ্রহী। এছাড়া, আমরা গ্যালাক্সি এ সিরিজে আরো শক্তিশালী ডিভাইস আনব বলে আশা করছি।’

ডিভাইসটি কোয়াড ক্যামেরাযুক্ত- রয়েছে ৪৮ মেগা পিক্সেলের প্রাইমারি সেন্সর, ৫ মেগা পিক্সেলের ১২০ ডিগ্রি আল্ট্রা-ওয়াইড, ২ মেগা পিক্সেল ম্যাক্রো এবং ২ মেগা পিক্সেল ডেপথ সেন্সর। ম্যাক্রো লেন্সটি দিয়ে ব্যবহারকারীরা অসাধারণ ক্লোজ-আপ ছবি তুলতে পারবেন। এছাড়াও, দূর থেকে চমৎকার ছবি তুলতে স্মার্টফোনটিতে রয়েছে ১০ এক্স জুম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে আপলোড করার মত সুন্দর ছবি তুলতে এর ফ্রন্ট ক্যামেরায় রয়েছে ৮ মেগা পিক্সেল সেন্সর। ফ্রন্ট সেন্সর দিয়ে লাইভ ফোকাস এবং এইচডিআর মোডে ছবি তোলা যায়।

গ্যালাক্সি এ১২- এ রয়েছে পাঁচ হাজার মিলি অ্যাম্পিয়ারের দুর্দান্ত ব্যাটারি, যা দীর্ঘক্ষণ গেমিং, অনলাইন ক্লাস, কাজ এবং মিটিংয়ের জন্য ব্যবহারের পরেও সহজেই চলতে পারে সারা দিন। এছাড়াও, স্মার্টফোনটির এআই (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) গেম বুস্টার সক্ষমতা দেয় স্মুথ গেমিংয়ের অভিজ্ঞতা। ডিভাইসটিতে আরো রয়েছে ডলবি অ্যাটমসের সাথে সাড়ে ছয় ইঞ্চি ইনফিনিটি-ভি ডিসপ্লে।

ব্যাটারি, ডিসপ্লে এবং স্পিকারের দারুণ সমন্বয়ে গ্যালাক্সি এ১২ গেমার এবং দুর্দান্ত অভিজ্ঞতা পেতে আগ্রহী এমন ব্যক্তিদের জন্য নিখুঁত একটি ডিভাইস। স্মার্টফোনটি স্যামসাংয়ের ওয়ান ইউআই ২.৫ এবং অ্যান্ড্রয়েড ১০ অপারেটিং সিস্টেম দ্বারা চালিত। শক্তিশালী মিডিয়াটেক হেলিও পি৩৫ অক্টা-কোর চিপসেটের কারণে এ ডিভাইসটির রয়েছে দুর্দান্ত পারফর্মেন্সের ক্ষমতা।

পিকাবুতে আগাম বিক্রি চলাকালীন হ্যান্ডসেটটি কিনলে গ্রাহকরা বিভিন্ন সুবিধা উপভোগ করতে পারবেন। গ্রাহকরা ৫০০ টাকা ছাড়ে হ্যান্ডসেটটি কিনতে পারবেন অথবা বিনাসুদে ছয় মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

এছাড়াও, বিকাশের মাধ্যমে মূল্য পরিশোধ করলে ক্রেতারা অতিরিক্ত ৫০০ টাকা ক্যাশব্যাক পাবেন। স্যামসাং গ্যালাক্সি এ১২ পাওয়া যাবে ১৪ হাজার ৯৯৯ টাকা বাজার দরে।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ