মঙ্গলবার, ১৩ এপ্রিল ২০২১, ০২:১১ অপরাহ্ন

দেশের ছয় প্রতিষ্ঠানের সাথে গ্রামীণফোনের ব্যবসায়িক চুক্তি

পরম বাংলাদেশ / ৬০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ২৩ ডিসেম্বর, ২০২০

ঢাকা: দেশের ছয়টি ব্যবসায়িক প্রতিষ্ঠানকে প্রযুক্তিগত সেবা প্রদানের জন্য বিজনেস অ্যাগ্রিমেন্ট (ব্যবসায়িক চুক্তি) সই করেছে গ্রামীণফোন।

এগুলো হলো টিআরইউ ফেব্রিকস লিমিটেড, রয়্যাল গ্রিন লিমিটেড, ট্রান্সমিশন ইলেক্ট্রো প্রোডাক্টস লিমিটেড, ক্রাউন অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজ লিমিটেড, কাজল ব্রাদার্স লিমিটেড ও ইউনিকর্ন ইন্ডাস্ট্রিজ লিমিটেড।

সম্প্রতি অনুষ্ঠিত ওই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে গ্রামীণফোনের চিফ বিজনেস অফিসার কাজী মাহবুব হাসান ও হেড অব ইমার্জিং অ্যাকাউন্টস এম. শাওন আজাদ উপস্থি ছিলেন।

এ বিষয়ে কাজী মাহবুব হাসান বলেন, ‘দেশজুড়ে যেনো গ্রাহকদের উন্নত মানের সেবা দিতে পারে, এ জন্য বিভিন্ন প্রতিষ্ঠানকে মোবিলিটি ও আইসিটি সল্যুশন প্রদানে আমরা অঙ্গীকারবদ্ধ। পরিবর্তিত নতুন সময়ের সাথে তাল মিলিয়ে এগিয়ে যেতে ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোকে উদ্ভাবনী প্রযুক্তি গ্রহণ করতে হবে। ব্যবসায়িক প্রতিষ্ঠানগুলোর সাথে করা এই চুক্তিটি বাংলাদেশের প্রযুক্তি খাতের বিকাশে নতুন মাত্রা যোগ করবে বলে আমাদের প্রত্যাশা।’

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে টিআরইউ ফেব্রিকসের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আরিফুল ইসলাম, রয়্যাল গ্রিনের সিইও এটিএম মাশহুদ জামান, ট্রান্সমিশন ইলেক্ট্রো প্রোডাক্টসের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. দেলোয়ার হোসেন, ক্রাউন অ্যাগ্রো ইন্ডাস্ট্রিজের হেড অব অপারেশন্স সেতু সাহা, কাজল ব্রাদার্সের হেড অব অপারেশন্স সালমান আহমেদ, ইউনিকর্ন ইন্ডাস্ট্রিজের ম্যানেজিং ডিরেক্টর সোহাইল হুয়ায়ূন উপস্থিত ছিলেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ