শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন

দেশব্যাপী স্যামসাংয়ের এসি সার্ভিসিং ক্যাম্পেইন সম্পন্ন

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ১৫ মার্চ, ২০২১
  • ৬১ Time View

ঢাকা: আসন্ন গ্রীষ্মে গ্রাহকদের প্রস্তুতি নিতে সহায়তা করার লক্ষ্যে স্যামসাং দেশব্যাপী সফলভাবে তাদের রেসিডেন্সিয়াল এয়ার কন্ডিশনার (আরএসি) সার্ভিসিং ক্যাম্পেইন সম্পন্ন করেছে।

গত ১-২৮ ফেব্রুয়ারি পর্যন্ত এ ক্যাম্পইন চলেছে।

ব্যবহারকারীরা যাতে এসির সেরা আউটপুট উপভোগ করতে পারেন, সে জন্য এ ক্যাম্পেইনে অন্তর্ভুক্ত ছিল কার্যকর এবং পরামর্শকৃত বিফোর সার্ভিস (বিএস সার্ভিস)। বিফোর সার্ভিস হচ্ছে স্যামসাংয়ের অভিজ্ঞ কর্মী দ্বারা বিশেষ আরএসি পরিষ্কার সেবা, যা পিক টাইমে এসি ব্যবহারের ক্ষেত্রে বিভিন্ন সমস্যা এড়াতে বেশ কার্যকর।
গ্রাহক পর্যায়ে সর্বোচ্চ সন্তুষ্টি নিশ্চিত করতে বাংলাদেশে স্যামসাং তার এ উদ্যোগটি ডিজাইন ও পরিচালনা করেছে। দেশে যে সব গ্রাহকদের ঘরে স্যামসাং এসি রয়েছে, তাদের স্বাস্থ্য সুরক্ষায় এ আরএসি সার্ভিসিং ক্যাম্পেইন চালু করা হয়।

এ ক্যাম্পেইনে বিপুল সংখ্যক গ্রাহক স্যামসাংয়ের অভিজ্ঞ কর্মী দ্বারা বিনামূল্যে তাদের এসি পরীক্ষা ও পরিষ্কার করাতে পেরেছেন এবং এসি কীভাবে কার্যকর উপায়ে ব্যবহার করা যায় সে ব্যাপারে জানতে পেরেছেন। স্যামসাংয়ের সব ইনভার্টার/নন-ইনভার্টার এসি এই ক্যাম্পেইনের আওতায় ছিল। এসির মালিকগণ কীভাবে এসির সাধারণ সমস্যাগুলোর দিকে নজর রাখতে পারেন এবং এসি সর্বাধিক কার্যক্ষম রাখতে পারেন, এ ব্যাপারে তাদের প্রাথমিক ধারণাও দেয়া হয়।

স্যামসাং বাংলাদেশের কান্ট্রি ম্যানেজার হুয়ানসাং উ বলেন, ‘ব্র্যান্ড হিসেবে স্যামসাংয়ের প্রতিটি গ্রাহককে বিশ্বব্যাপী স্যামসাং পরিবারের একটি অংশ বলে বিবেচনা করে এবং আমাদের পণ্য কিনে তারা যাতে সন্তুষ্ট থাকে, সে ব্যাপারে লক্ষ্য রাখে। আরএসি সার্ভিসিং ক্যাম্পেইনটি আমাদের সব গ্রাহকদের ব্যাপক প্রশংসা কুড়িয়েছে।’

আরএসির স্বাস্থ্যকর ব্যবহারের জন্য স্যামসাং সারা বাংলাদেশে এ ধরনের ক্যাম্পেইন চালিয়ে যাওয়ার পরিকল্পনা করছে।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন