ঢাকাশুক্রবার, ৭ই অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দেশবাসীকে কারাবন্দি আসলাম চৌধুরীর ঈদ শুভেচ্ছা

পরম বাংলাদেশ ডেস্ক
মে ১৩, ২০২১ ৭:৫০ পূর্বাহ্ণ
Link Copied!

সীতাকুণ্ড, চট্টগ্রাম: পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন বিএনপির যুগ্ম-মহাসচিব, রাষ্ট্রীয় ষড়যন্ত্রের স্বীকার হয়ে দীর্ঘ পাঁচ বছর ধরে মিথ্যা, বানোয়াট মামলায় কারাগারে বন্দি, চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির সাবেক আহ্বায়ক আসলাম চৌধুরী।

তিনি বুধবার (১২ মে) ঢাকার কেরানিগঞ্জ কারাগার থেকে তার একান্ত সচিব মুহাম্মদ মঞ্জুরুল ইসলামের মাধ্যমে ঈদ শুভেচ্ছা জানিয়েছেন।

কারাবন্দি আসলাম চৌধূরী শুভেচ্ছা বার্তায় বলেন, ‘করোনা মহামারিতে আক্রান্ত বিশ্ববাসী, একইভাবে আমাদের দেশে করোনা মহামারি ব্যাপক আক্রান্ত করছে। মুসলিম ওম্মাহর পবিত্র ঈদ উল ফিতরের উৎসব এ করোনা মহামারির মধ্যে। এ ঈদ মুসলিম ওম্মাহর বৃহত্তম উৎসব। ভিন্ন এক পরিস্থিতিতে পবিত্র ঈদ উল ফিতর উদযাপন করতে যাচ্ছে বিশ্ববাসীসহ বাংলাদেশের মুসলিম ওম্মাহ। করোনা ভাইরাস সারা দেশে মহামারী আকার ধারণ করেছে৷ এ ভাইরাস থেকে রক্ষা পেতে হলে দেশবাসীকে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। ঈদ উল ফিতরের উৎসব পালন করতে হবে সচেতন হয়ে আর সবচেয়ে বেশি জোর দিতে হবে করোনা সচেতনতায়।’

তাই সর্বস্তরের জনগণকে সতকর্তার সাথে কোভিড ১৯ ভাইরাস মোকাবেলা ও সামাজিক দূরত্ব বজায় রেখে ঈদ উদযাপন করার আহ্বান জানান তিনি।

আসলাম চৌধুরী দেশবাসীর কাছে দেশ ও জাতির জন্য দোয়া চেয়েছেন। পাশাপাশি বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াসহ দেশে করোনায় আক্রান্ত সকলের সুস্থতা এবং বিএনপির কারাবন্দিদের মুক্তির জন্য দোয়া প্রার্থনা করেছেন।

প্রেস বার্তা

Facebook Comments Box