সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৮:০৪ অপরাহ্ন

দুর্নীতির কারণে আজ অর্থনীতি ধ্বংস হয়ে গেছে

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : সোমবার, ১২ জুলাই, ২০২১
  • ৩৪ Time View

চট্টগ্রাম: দীর্ঘ ১২ বছরে এ সরকার হাজার হাজার কোটি টাকার দুর্নীতি করেছে বলে অভিযোগ তুলেছেন চট্টগ্রাম সিটি বিএনপির আহ্বায়ক শাহাদাত হোসেন।

তিনি বলেছেন, ‘বিএনপি জনগণের দল। দেশের যে কোন দুর্যোগকালীন বিএনপি সাধারণ মানুষের পাশে থাকে। বিএনপি যখন ক্ষমতায় ছিল, তখন জনগণের কল্যাণে কাজ করেছে। সেই সময় টেকসই অর্থনীতির কারণে অর্থনীতি চাঙ্গা ছিল। জনগণের এমন দূরাবস্থা ছিল না। দুর্নীতির কারণে আজ অর্থনীতি ধ্বংস হয়ে গেছে। দুর্নীতিবাজদের কারণে ব্যবসায়ীরা আজ দিন দিন লোকসান গুনছে, ফলে শ্রমিক, কর্মকর্তা-কর্মচারীরা কর্মসংস্থান হারিয়ে বেকার হচ্ছে। কর্মসংস্থানের অভাবে লাাখ লাখ শিক্ষিত বেকার আজ কর্মহীন হয়ে পড়ছে। বিএনপি যেহেতু জনগণের দল। জনগনের পাশে ক্ষমতায় থাকলেও আছে, না থাকলেও আছে।’

শাহাদাত হোসেন সোমবার (১২ জুলাই) দুপুরে ৩৫ নম্বর বক্সীরহাট ওয়ার্ড বিএনপির উদ্যোগে অসহায়-দুস্থ, কর্মহীন, হতদরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণকালে এসব কথা বলেন।

‘করোনা মহামারীতে বিধি-নিষেধের কারণে নতুন করে আরো যেহেতু এক কোটি মানুষ কর্মহীন, অসহায়, দরিদ্র হয়ে হয়ে পড়েছে। তাদেরকে প্রতি মাসে দুই হাজার টাকা করে দেওয়ার জন্য সরকারের প্রতি আহ্বান জানান এবং দ্রুত অন্তত ৭০ শতাংশ থেকে ৮০ শতাংশ সাধারণ জনগণকে টিকার আওতায় আনার জন্য জোর দাবি জানান শাহাদাত হোসেন।

৩৫ নম্বর ওয়ার্ড বিএনপির সভাপতি এসএম মফিজ উল্লাহর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নূর হোসেন নূরের সঞ্চালনায় ত্রাণ বিতরণকালে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন চট্টগ্রাম নগর বিএনপি নেতা নুরুল হক আক্তার, জসিম উদ্দিন মিন্টু, এডভোকেট তারিক আহমেদ, একেএম পিয়ারু, ফরিদ উদ্দিন, সাইফুল ইসলাম সেলিম, বিএনপি নেতা ইউসুফ খান, নাসির উদ্দিন, মো. সেকেন্দার, আব্দুস সাত্তার, শামসুল আলম, হাবিবুর রহমান হাবিব, বেলাল হোসেন, নগর যুবদল নেতা আসাদুর রহমান টিপু, মহানগর ছাত্রদল নেতা মেক আকাশ, শ্রমিক দল নেতা আবুল কালাম, আব্দুস ছত্তর, নগর ছাএদল নেতা শাহরিয়া আহমদ, জাবেদ হোসেন, যুবদল নেতা মোহাম্মদ নাসির উদ্দিন, মো. আব্দুল হালিম, মো. রাসেল, সুমন প্রমুখ নেতৃবৃন্দ।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন