শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৫৮ অপরাহ্ন

দুঃস্থ মানুষকে শীতবস্ত্র দিল চট্টগ্রাম ০৭০৯ গ্রুপ

প্রেস বার্তা
  • প্রকাশ : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২
  • ৮১ Time View

চট্টগ্রাম: শীতার্ত গরিব দুঃস্থ মানুষকে চট্টগ্রামে শীতবস্ত্র দিল এসএসসি ২০০৭ এবং এইচএসসি ২০০৯ বাংলাদেশে পাশ করা শিক্ষার্থীদের চট্টগ্রাম অঞ্চলের ব্যাচমেটদের গ্রুপ চট্টগ্রাম-০৭০৯।

২০১৯ সালের ১৬ আগস্ট প্রতিষ্ঠা হওয়ার পর থেকে নানা সামাজিক কাজ করে যাচ্ছে গ্রুপের সদস্যরা। ক্যান্সার আক্রান্ত বন্ধুর জন্য আর্থিক সহয়তা দেয়া থেকে শুরু করে অর্টিজম স্কুলের শিক্ষকদের সংবর্ধনা ও অনুপ্রেরণা প্রদান, পিকনিক ফেস্ট ২০২০ (সারা দেশের প্রায় ৭০০ ব্যাচমেট নিয়ে), করোনাকালীন ত্রাণসহ বন্ধুবান্ধবীর রোগ মুক্তিতে আর্থিক সহযোগিতা, জরুরী প্রয়োজনে গ্রুপের সদস্যদের রক্ত দানসহ যাবতীয় সমাজসেবামূলক কাজ করে যাচ্ছে। এছাড়াও গ্রুপ থেকে একত্রিত হয়ে দলবদ্ধ হয়ে অনেকে সম্মিলিত উদ্যোগে ব্যবসায়, একে অন্যকে চাকুরী প্রদানসহ নানা সহয়তা করে যাচ্ছে।

তারই ধারাবাহিকতায় এবার শীতার্ত মানুষের পাশে দাঁড়াল চট্টগ্রাম-০৭০৯ গ্রুপ। সবার সহযোগিতায় আমৃত্যু জনসেবামূলক সামাজিক কাজ করে যেতে চায় গ্রুপের সদস্যরা।

গ্রুপের সদস্য ফোরকান রাসেল বলেন, ‘পড়াশোনা করে দায়বদ্ধতা থেকে আমরা সব সময় দেশের মানুষের পাশে থাকব ইনশাআল্লাহ। বন্ধুত্বের বন্ধন শক্তিশালী করে আড্ডা ও গেট টুগেদারের পাশাপাশি সামাজিক কাজ করে যাবে চট্টগ্রাম-০৭০৯ গ্রুপের সদস্যরা।

গ্রুপের সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফোরকান রাসেল, মেঘ আজাদ, সাজু, শাহাদাত, মাহিম পারভেজ, সানি, শিলা, খালেদ, মহিউদ্দীন আমিন, সাদ্দাম, সাইদুল, একরাম, সান্টু, অরুপ, মাহফুজ, মাজিদ, রহিম উল্লাহ, নাজমুল, সুজন ধর, মহিউদ্দীন ইমনসহ আরো অনেকে।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন