রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ০১:৫৬ পূর্বাহ্ন

দুঃস্থ নারীদের নগদ টাকা উপহার দিল হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশন

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : শুক্রবার, ৭ মে, ২০২১
  • ১৩৩ Time View

চট্টগ্রাম: আসন্ন ইদ উপলক্ষ্যে দুঃস্থ নারীদের নগদ টাকা উপহার দিয়েছে সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশন।

এ উপলক্ষে শুক্রবার (৭ মে) বিকালে চট্টগ্রাম নগরীর মোমিন রোডের দৈনিক সাঙ্গু কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের দক্ষিণ বিভাগের উপ-কমিশনার বিজয় বসাক।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক সাঙ্গু পত্রিকার সম্পাদক ও প্রকাশক কবির হোসেন সিদ্দিকী। হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশনের উপদেষ্টা ওমর শরীফের পৃষ্ঠপোষকতায় এ সময় ৩৫ হাজার টাকা আনুষ্ঠানিকভাবে বিতরণ করা হয়। নয়জন নারীকে তিন হাজার করে ২৭ হাজার টাকা, এক নারীকে পাঁচ হাজার টাকা ও ১০০ টাকা করে ৩০ জন সুবিধা বঞ্চিত মানুষকে তিন হাজার টাকা বিতরণ করা হয়।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা এবং প্রেসিডেন্ট ও এশিয়ান ইউনিভাসির্টি ফর উইম্যানের ম্যানেজার শেখ ইমরান হোসেন। হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশনের পরিচালক ও দৈনিক সাঙ্গু পত্রিকার সিইও ইলিয়াছ রিপনের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ব্যবসায়ী ও সমাজসেবক ফরিদুল আলম, চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কর কর্মকর্তা জসীম উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম ডেকোরেশন মালিক সমিতির সাধারণ সম্পাদক ও মিল্টন ডেকোরেটার্সের প্রোপাইটর সাজেদুল আলম চৌধুরী মিল্টন।

হিউম্যান সাপোর্ট ফাউন্ডেশনের টিম মেম্বার নুর জামান চৌধুরী, ইফতেখার আহম্মেদ রাজেস, মনিরুজ্জামান মামুন, কবির হোসেন সুমনসহ অন্যদের মধ্যে যুব নারী উন্নয়ন সংস্থার প্রেসিডেন্ট আফরোজা সুলতানা পূর্নিমা, গ্লোরি গার্লসের ওনার নিলুফা খান, নারী উদ্যোক্তা নুসরাত ফারিয়া, তাহিয়া তাবাচ্ছুম, নাদিয়া সুজান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

প্রেস বার্তা

Share This Post

আরও পড়ুন