মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:১৩ পূর্বাহ্ন

দানাদার মাদ্রকদ্রব্য ক্রিস্টাল মেথ ও ইয়াবাসহ তিন যুবক গ্রেফতার কোতোয়ালীতে

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১
  • ৫৩ Time View

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটির কোতোয়ালী থানা এলাকা থেকে প্রায় আট লাখ টাকা মূল্যের নতুন ধরনের মাদকদ্রব্য ৮০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) ও পাঁচ হাজার পিস ইয়াবাসহ তিন যুবককে গ্রেফতার করেছে টট্টগ্রাম মহানগর গোয়েন্দা (উত্তর) বিভাগ।

বিভাগের (উত্তর) উপ-পুলিশ কমিশনার মোহাম্মদ সালাম কবিরের দিক নির্দেশনায় অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) আরাফাতুল ইসলাম ও সহকারী-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর) মো. আরিফ হোসেনের তত্ত্বাবধানে পুলিশ পরিদর্শক মো. মঈনুর রহমানের নেতৃত্বে বুধবার (১৪ জুলাই) সন্ধ্যা সোয়া সাতটার দিকে পরিচালিত অভিযানে কোতোয়ালীর ব্রিজঘাটের হোটেল নেভাল আবাসিকের সামনে থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- মো. জালাল আহাম্মদ (৪৩), মো. ফারুক (৩০) ও মো. তালাল (৩৫)।

ঘটনাস্থল থেকে মো. জালাল আহাম্মদের কাছে থাকা কাগজে মোড়ানো সাদা রংয়ের বায়ুরোধক পলিব্যাগে মেথামফিটামিন উপাদানযুক্ত দানাদার মাদকদ্রব্য ৮০ গ্রাম আইস (ক্রিস্টাল মেথ) এবং মো. ফারুক ও মো. তালালের কাছ থেকে পাঁচ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। মো. ফারুক ও মো. তালাল চট্টগ্রাম জেলার আনোয়ারা থানা এলাকার অজ্ঞাতনামা ব্যক্তির কাছ থেকেে এসব ইয়াবা সংগ্রহ করে বিক্রির জন্য ঘটনাস্থলে অবস্থান করছিল।

গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে কোতোয়ালি থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) জন সংযোগ শাখা।

Share This Post

আরও পড়ুন