ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

দক্ষিণ জেলা বিএনপির সমাবেশ সফল করতে যুবদলের প্রস্তুতি সভা

পরম বাংলাদেশ ডেস্ক
জানুয়ারি ১০, ২০২২ ১০:১৯ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে আগামী বুধবার (১২ জানুয়ারি) অনুষ্ঠেয় চট্টগ্রাম দক্ষিণ জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের মহাসমাবেশ সফল করার লক্ষ্যে প্রস্তুতি সভা করেছে চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদল।

সোমবার (১০ জানুয়ারি) বিকালে পটিয়ায় বিএনপি দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় যুবলের সহ-সভাপতি ইউসুফ বিন জলিল। বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম মহানগর যুবদলের সভাপতি মোশাররফ হোসেন দীপ্তি, কেন্দ্রীয় যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মিনার, চট্টগ্রাম মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মুহাম্মদ শাহেদ।

দক্ষিণ জেলা যুবদলের সভাপতি মো. শাহজাহানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আজগরের পরিচালনায় সভায় কেন্দ্রীয় নেতারা বলেন, ‘আগামী ১২ জানুয়ারী দক্ষিণ জেলার মহাসমাবেশ যে কোন মূল্যে সফল করতে যুবদল বদ্ধপরিকর। আওয়ামী লীগ এখন গদি হারানোর ভয়ে আতঙ্কিত। ১৪৪ ধারা জারী করেও জনস্রোত রুখতে পারছে না প্রশাসন।’

নেতৃবৃন্দ এ সময় চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদলের অন্তর্গত ইউনিট যুবদলের নেতা-কর্মীদের মহাসমাবেশ সফল করার লক্ষ্যে সর্বাত্মক প্রস্তুতি নেয়ার আহবান জানান। যে কোন পরিস্থিতিতে যুবদল মাঠে থাকবে ও মহাসমাবেশ সফল করবে।

সভায় চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদল, বিভিন্ন উপজেলা ও পৌরসভার অন্তর্ভুক্ত বিভিন্ন ইউনিয়ন নেতারা উপস্থিত ছিলেন।

পবা/এমএ

Facebook Comments Box