শিরোনাম
এস আলম গ্রুপের বিদ্যুৎ কেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ গ্যালাক্সি এম০২ হ্যান্ডসেটে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি দিচ্ছে স্যামসাং বাঁশখালীতে গুলি করে শ্রমিক হত্যা; সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট চট্টগ্রামের তীব্র নিন্দা আন্তর্জাতিক ফ্লাইট স্থগিতকরণ প্রভাব ফেলছে পদ্মা সেতু রেল সংযোগ ও অন্য মেগা প্রকল্পে বাঁশখালীতে এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিহতে খেলাফত মজলিসের নিন্দা বীমা খাতে প্রথম ‘তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন’ সার্ভিস চালু মেটলাইফের মুজিবনগর সরকারের ৪০০ টাকার চাকুরে জিয়ার বিএনপি ইতিহাসকে অস্বীকার করতে চায় ধারাবাহিক ছোট গল্প: পতিতার আলাপচারিতা । পর্ব পাঁচ এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎকেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার নিন্দা ও বিচার দাবি সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ৩৮ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার গ্রেফতার
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:১৪ পূর্বাহ্ন

দক্ষিণ আফ্রিকা থেকে এসে বিমানবন্দরে ধরা হত্যা ও বিস্ফোরকসহ নয় মামলার আসামী

নিজস্ব প্রতিবেদক / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১৯ মার্চ, ২০২১

ফেনী: হত্যা, বিস্ফোরক, অগ্নিসংযোগসহ নয় মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামি ফেনীর মো. কাজী বোরহান উদ্দিনকে (৩২) গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে বৃহস্পতিবার (১৮ মার্চ) রাত সাড়ে নয়টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত বোরহান উদ্দিন ফেনী জেলার দাগনভূঁইয়া থানার মোমারিজপুরের মৃত মোমিন উল্লাহর পুত্র।

র‌্যাব-৭ জানায়, হত্যা, বিস্ফোরক ও অগ্নিসংযোগসহ নয় মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী দাগনভূঁঞার মো. কাজী বোরহান উদ্দিন দক্ষিণ আফ্রিকা থেকে বাংলাদেশে এসে ঢাকার হযরত শাহজালার আন্তর্জাতিক বিমানবন্দর এলাকায় অবস্থান করছে- এমন খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। পরে জিজ্ঞাসাবাদে সে ফেনী জেলার দাগনভূঁঞা থানার হত্যা, বিস্ফোরক ও অগ্নিসংযোগ সহ আরো নয় মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী বলে স্বীকার করে।

র‌্যাব-৭ এর ভাষ্য মতে, বোরহান উদ্দিন ২০১৩ ও ২০১৪ সালে দাগনভূঁইয়া এলাকায় জ্বালাও পোড়াও এবং অগ্নিসংযোগ করে এলাকায় অস্থিতিশীল পরিস্থিতি সৃষ্টি করেছিল। তার বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহ কাজের প্রেক্ষিতে দায়েরকৃত মামলাগুলোর জন্যই আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তাকে গ্রেপ্তারের জন্য চেষ্টা চালিয়েছিল।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক নুরুল আবছার জানান, মামলাগুলো থেকে গ্রেপ্তার এড়ানোর জন্যই সে ২০১৫ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত দক্ষিণ আফ্রিকায় আত্মগোপন করে ছিল। র‌্যাব-৭, চট্টগ্রাম গোপন সংবাদের মাধ্যম জানতে পারে, সে বৃহস্পতিবার (১৮ মার্চ) সকালে একটি ফ্লাইটে করে দক্ষিণ আফ্রিকা থেকে বাংলাদেশে এসেছে। তাকে দাগনভূঁইঞা থানায় হস্তান্তর করা হয়েছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ