শিরোনাম
এস আলম গ্রুপের বিদ্যুৎ কেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ গ্যালাক্সি এম০২ হ্যান্ডসেটে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি দিচ্ছে স্যামসাং বাঁশখালীতে গুলি করে শ্রমিক হত্যা; সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট চট্টগ্রামের তীব্র নিন্দা আন্তর্জাতিক ফ্লাইট স্থগিতকরণ প্রভাব ফেলছে পদ্মা সেতু রেল সংযোগ ও অন্য মেগা প্রকল্পে বাঁশখালীতে এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিহতে খেলাফত মজলিসের নিন্দা বীমা খাতে প্রথম ‘তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন’ সার্ভিস চালু মেটলাইফের মুজিবনগর সরকারের ৪০০ টাকার চাকুরে জিয়ার বিএনপি ইতিহাসকে অস্বীকার করতে চায় ধারাবাহিক ছোট গল্প: পতিতার আলাপচারিতা । পর্ব পাঁচ এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎকেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার নিন্দা ও বিচার দাবি সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ৩৮ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার গ্রেফতার
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:২৫ পূর্বাহ্ন

দইয়ের আড়তের আড়ালে জুয়ার আসর; ডবলমুরিংয়ে আটক আট

রিপোর্টারের নাম / ৩০ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১

চট্টগ্রাম: চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানা এলাকায় একটি জুয়ার আসর থেকে আটজনকে আটক করেছে পুলিশ। তাদের কাছ থেকে নগদ অর্থ এবং জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়েছে।

রোববার (২১ মার্চ) গভীর রাতে নগরীর ডবলমুরিং থানার মোগলটুলি প্রফেসর লেইনের কেরামত আলীর মালিকানাধীন সেমিপাকা ঘর থেকে তাদের আটক করা হয়। ঘরটি দইয়ের আড়ত হিসেবে ব্যবহৃত হত।

আটককৃতরা হল- প্রবীন্দ্র সাহা (৫৫), আব্দুর সাত্তার (৪৫), সুভাস সাহা (৪২), মদন চন্দ্র সাহা (৪৫), আব্দুল মালেক (৪৯), মো. সিরাজ (৪২), লিটন চন্দ্র সাহা (৫০) এবং রুপেশ সিকদার (৫০)।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে মোগলটুলি প্রফেসর লেইনের কেরামত আলীর মালিকানাধীন সেমিপাকা ঘরে অভিযান চালানো হয়। সেখানে দইয়ের আড়তের আড়ালে আসর বসিয়ে জুয়া চলছিল। সেখানে হাতেনাতে আটক করা হয় আটজনকে। আটককৃতদের মধ্যে সাতজন দই বিক্রেতা এবং একজন প্রবাসী। তাদের কাছ থেকে নগদ পাঁচ হাজার ৬৫০ টাকা এবং জুয়া খেলার সরঞ্জাম জব্দ করা হয়। আটককৃতদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়ের করা হয়েছে।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ