সোমবার, ২৬ জুলাই ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন

‘থট-লিডারশিপ’ সিরিজ ‘প্রেরণার কথা’র নতুন সিজন শুরু

পরম বাংলাদেশ ডেস্ক
  • প্রকাশ : বুধবার, ১৪ জুলাই, ২০২১
  • ১০ Time View

ঢাকা: দেশের তরুণ প্রজন্মকে দেশ গঠনের জন্য অনুপ্রেরণা দেয়ার লক্ষ্যে প্রেরণা ফাউন্ডেশনের ‘থট লিডারশিপ’ ব্রডকাস্ট সিরিজ ‘প্রেরণার কথা’র দ্বিতীয় সিজনের আয়োজন শিগগির শুরু হতে যাচ্ছে। নতুন এ সিজনের প্রথম পর্ব প্রচারিত হবে আগামী ১৭ জুলাই। নতুন সিজনের পর্বগুলোতে দেশ গঠনে যাদের ভূমিকা অতুলনীয়, তাদের প্রেরণার গল্পগুলো তরুণ প্রজন্মকে অনুপ্রাণিত করার লক্ষ্যে তুলে ধরা হবে।

এ সিরিজের প্রথম সিজনে শিল্পখাতে অগ্রগণ্য ব্যক্তিদের অনুপ্রেরণা ও সফলতার গল্প তরুণ প্রজন্মের কাছে তুলে ধরা হয়েছে। প্রথম সিজনটি যুব সমাজ, উদ্যোক্তা ও বিশেষজ্ঞদের দ্বারাও প্রশংসিত হয়েছে। এ সিরিজের প্রথম সিজনে সৈয়দ মঞ্জুর এলাহী, ড. মোহাম্মদ ফরাসউদ্দিন, এম আনিস উদ দৌলা এবং গোলাম মইন উদ্দীনের মত অতিথিরা ক্যারিয়ার বিকাশ ও গঠন, শিল্পখাত সংশ্লিষ্ট ভাবনা এবং অন্য অনেক বিষয় নিয়ে তাদের চিন্তা ও মতামত তুলে ধরেন। প্রথম সিজনে দেশ বরেণ্য পথ প্রদর্শকদের সাহসিকতা, সংগ্রাম এবং দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে তারা কীভাবে নিজের কাজের ক্ষেত্রে অবদান রেখেছেন, সে গল্পগুলো তুলে ধরা হয়।

দ্বিতীয় সিজনের অতিথিদের তালিকায় রয়েছেন ড. শিরীন শারমিন চৌধুরী, আসাদুজ্জামান নূর, ড. খন্দকার সিদ্দিক-ই-রাব্বানী ও রানী হামিদ। তাদের বৈচিত্র্যময় ক্যারিয়ার, দেশের জন্য অবদান, সফলতা ও অর্জন নিয়ে সাজানো সিরিজটি তরুণ প্রজন্মসহ সব দর্শককেই অনুপ্রাণিত করবে।

এ নিয়ে প্রেরণা ফাউন্ডেশনের ভারপ্রাপ্ত প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ারুল আমিন বলেন, ‘স্বাধীনতার ৫০ বছরে জাতির উন্নয়নের পথে রয়েছে কিছু মানুষের অসামান্য অবদান। প্রেরণার কথা’র মূল লক্ষ্য হচ্ছে দেশের বরেণ্য সেসব পথপ্রদর্শকদের প্রেরণা, সাফল্য ও সংগ্রামের গল্প তুলে ধরা। আমাদের অতিথি, শুভাকাঙ্ক্ষী ও দর্শকদের সদয় মতামত এবং প্রশংসার জন্য আমরা তাদের প্রতি অত্যন্ত কৃতজ্ঞ। আমরা মনে করি, ‘প্রেরণার কথা’র দ্বিতীয় সিজন আমাদের ভবিষ্যৎ প্রজন্মকে সমনভাবে আলোকিত করবে।’

এ থট-লিডারশিপ সম্প্রচারে প্রেরণা ফাউন্ডেশনের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে রয়েছে এমজিএম কনসাল্টিং। ‘প্রেরণার কথা’ সিজন ২ এর পর্বগুলো দেখার জন্য, ভিজিট করুন – https://www.youtube.com/channel/UCP8T-BKknAY6zPycuqJftbg

নিউজ রিলিজ

Share This Post

আরও পড়ুন