ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

তাযকিরুল কুরআন মডেল মাদরাসার অভিভাবক সম্মেলন অনুষ্ঠিত

চট্টগ্রাম
জানুয়ারি ৮, ২০২৩ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: তাযকিরুল কুরআন মডেল মাদরাসা চট্টগ্রামের ওরিয়েন্টশন অনুষ্ঠান ও অভিভাবক সমাবেশ শনিবার (৭ জানুয়ারি) সকালে অনুষ্ঠিত হয়েছে।

সিটির মাদারবাড়ী কামাল গেইটের তাযকিরুল কোরআন মডেল মাদ্রাসার মিলনায়তনে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদ্রাসার পরিচালক মাওলানা নুরুল হায়দার। এতে প্রধান অতিথি ছিলেন মজলিসুল ওলামা বাংলাদেশের মহাসচিব মাওলানা মামুনুর রশিদ নুরী।

বক্তব্য দেন আল করণ জামে মসজিদের খতিব মাওলানা আব্দুর রহমান, হাফেজ মাওলানা মুসা, মো. মোফাসসিরুল হক, মাওলানা আনোয়ার শাহ, মাওলানা আবু বক্কর সিদ্দিক, মাওলানা মো. মোজাম্মেল হক প্রমুখ।

সমাবেশ মামুনুর রশিদ নুরী বলেন, ‘সন্তানদেরকে আদর্শবান হিসেবে গড়ে তুলতে হলে দ্বীনি শিক্ষার বিকল্প নাই। আধুনিক শিক্ষা ও দ্বীনী শিক্ষার মাধ্যমে সন্তানদের গড়ে তুলতে পারলে দুনিয়ার কল্যাণ ও পরকালের মুক্তি চিট করা যাবে। ইসলামী শিক্ষার প্রচার প্রসারে দেশের মাদ্রাসাগুলো অগ্রণী ভূমিকা পালন করা যাচ্ছে। তাযকিরুল কোরআন মডেল মাদ্রাসা দ্বীনি ও আধুনিক শিক্ষার মাধ্যমে আলোকিত সমাজ গড়ার লক্ষ্যকে সামনে নিয়ে আদর্শ নাগরিক তৈরীর উদ্দেশ্যে কাজ করে যাচ্ছে। আলোকিত প্রজন্মের প্রত্যাশায় দ্বীনি বুনিয়াদী শিক্ষা খুবই অপরিহার্য।’

তিনি তাযকিরুল কোরআন মডেল মাদ্রাসায় সন্তানদের ভর্তি করিয়ে উভয় জাহানের কল্যাণ হাসিল করার জন্য অভিভাবকদের প্রতি আহবান জানান।

Facebook Comments Box