মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:২১ পূর্বাহ্ন

তরুণ সাংবাদিক নেতা আজহারের বাবার মৃত্যুতে বিএফইউজে ও পেশাজীবী নেতাদের শোক

পরম বাংলাদেশ প্রতিবেদন
  • প্রকাশ : সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০
  • ১৪৬ Time View

চট্টগ্রাম: চট্টগ্রামের সাংবাদিক আজহার মাহমুদের পিতা মো. নুরুল আলম মারা গেছেন।

ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাহের রাজেউন।

সোমবার (২৮ ডিসেম্বর) দুপুর আড়াইটার দিকে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছির ৬৫ বছর।

তিনি স্ত্রী, দুই পুত্র ও এক কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন গুণগ্রাহী রেখে যান। নুরুল আলম একজন ব্যবসায়ী ও সমাজ সেবক ছিলেন।

কাল মঙ্গলবার সকাল দশটায় মরহুমের নামাজে জানাযা শেষে নিজ গ্রাম মিরসরাইয়ের মুরাদপুর কমর আলী বাজার সংলগ্ন পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।

নুরুল আলমের মৃত্যুতে বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সভাপতি মোল্লা জালাল, সহ-সভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, মহাসচিব শাবান মাহমুদ, যুগ্ম-মহাসচিব মহসীন কাজী ও নির্বাহী সদস্য রুবেল খানসহ নেতৃবৃন্দ গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন।

সাংবাদিক নেতৃবৃন্দ প্রয়াত নুরুল আলমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান এবং মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন।

এ দিকে, আজহার মাহমুদের পিতার মৃত্যুতে পৃথক আরেক বিবৃতিতে পেশাজীবী সমন্বয় পরিষদের সভাপতি প্রফেসর ডাক্তার একিউএম সিরাজুল ইসলাম ও সাধারণ সম্পাদক রিয়াজ হায়দার চৌধুরী গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছেন।

পেশাজীবী সমন্বয় পরিষদ চট্টগ্রাম শাখার এই শোক বিবৃতিতে বলা হয়, ‘নুরুল আলম প্রবাস জীবনে এবং দেশে ফিরে নিজের কর্ম জীবনের পাশাপাশি মানুষের সেবায় নিবেদিত ছিলেন। তাঁর মৃত্যু পেশাজীবীদের মাঝেও শোকের ছায়া ফেলেছে। ‘

উল্লেখ্য, তরুণ সাংবাদিক নেতা আজহার মাহমুদ বিএফইউজে নির্বাহী কমিটির সদস্য ও দৈনিক ইত্তেফাক চট্টগ্রাম ব্যুরোর স্টাফ রিপোর্টার।

খবর বিজ্ঞপ্তির

Share This Post

আরও পড়ুন