ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা হতে মদিনা, কুয়েত ও কাঠমান্ডু রুটে বিমানের ফ্লাইট ফের চালু

পরম বাংলাদেশ ডেস্ক
সেপ্টেম্বর ৩০, ২০২১ ৪:১৯ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: বিমান বাংলাদেশ এয়ারলাইন্স আগামী ৯ অক্টোবর থেকে ঢাকা-কাঠমান্ডু রুটে এবং ১০ অক্টোবর থেকে ঢাকা-মদিনা এবং ঢাকা-কুয়েত রুটে ফের সরাসরি ফ্লাইট পরিচালনা করবে। যাত্রীরা এখন থেকেই এসব রুটের টিকেট কিনতে পারবেন।

আগামী ৯ অক্টোবর হতে ঢাকা থেকে প্রতি শনিবার ও বৃহস্পতিবার বিমানের ফ্লাইট বিজি০৭১ স্থানীয় সময় সকাল নয়টা ১৫ মিনিটে কাঠমান্ডুর উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং কাঠমান্ডু থেকে প্রতি শনিবার ও বৃহস্পতিবার ফ্লাইট বিজি০৭২ স্থানীয় সময় বেলা ১১টা ২৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

অপর দিকে, আগামী ১০ অক্টোবর হতে ঢাকা থেকে প্রতি রবিবার ও বুধবার ফ্লাইট বিজি৪০৩৭ স্থানীয় সময় দুপুর দুইটা ১৫ মিনিটে মদিনার উদ্দেশ্যে ছেড়ে যাবে এবং মদিনা থেকে প্রতি রোববার ও বুধবার ফ্লাইট বিজি৪০৩৮ স্থানীয় সময় সন্ধ্যা সাতটা ৩০ মিনিটে ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

এছাড়াও আগামী ১০ অক্টোবর হতে বিমানের ফ্লাইট বিজি০৪৩ ঢাকা থেকে প্রতি রোববার স্থানীয় সময় সন্ধ্যা সাতটা ৪৫ মিনিট এবং প্রতি মঙ্গলবার ছয়টা ৪০ মিনিটে কুয়েতের উদ্দেশ্যে ছেড়ে যাবে। কুয়েত থেকে প্রতি সোমবার স্থানীয় সময় রাত ১২টা এক মিনিট এবং প্রতি মঙ্গলবার রাত দশটা ৫৫ মিনিটে ফ্লাইট বিজি০৪৪ ঢাকার উদ্দেশ্যে যাত্রা করবে।

যাত্রীরা বিমানের যে কোন সেলস্ অফিস বলাকাস্থ প্রধান কার্যালয়ের সেলস্ সেন্টার (২৪/৭): মোবাইল নম্বর-০১৭৭৭৭১৫৬৩০-৩১ ফোন: +৮৮-০২-(৮৯০১৬০০-০৯) এক্সটেনশন ২১৩৫/২১৩৬, বিমান কল সেন্টার ০১৯৯০৯৯৭৯৯৭ এবং অনুমোদিত ট্রাভেল এজেন্সির মাধ্যমে এসব রুটের টিকেট কিনতে পারবেন।

Facebook Comments Box