ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা পোস্টের প্রথম বর্ষ পূর্তিতে জাতীয় রোগী কল্যাণ সোসাইটির শুভেচ্ছা

পরম বাংলাদেশ ডেস্ক
ফেব্রুয়ারি ১৬, ২০২২ ১০:৩৩ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: বৃহস্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দেশের অনলাইন নিউজ পোর্টাল ঢাকা পোস্টের প্রথম বর্ষপূর্তি। শুরু থেকে প্রতিদিন নতুন উদ্যমে, নতুন পরিস্থিতি মোকাবিলা করে বছর পরিভ্রমণ করেছে প্রতিষ্ঠানটি। এর তরুণ ও উদ্যমী সাংবাদিকরা যেভাবে সবার আগে সর্বশেষ সত্য তুলে আনতে পরিশ্রম করে যাচ্ছেন, সেটা সত্যিই প্রশংসার দাবিদার।

ঢাকা পোস্টের প্রথম বর্ষ পূর্তিতে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশের ১৮ কোটি মানুষের সুচিকিৎসার বাস্তবায়নের একমাত্র সংগঠন জাতীয় রোগী কল্যাণ সোসাইটি। বুধবার (১৬ ফেব্রুয়ারি) সোসাইটির প্রতিষ্ঠাতা ডাক্তার মুহাম্মাদ মাহতাব হোসাইন মাজেদ প্রতিষ্ঠানটির সমৃদ্ধি কামনা করেছেন।

এক বার্তায় এমএম মাজেদ বলেন, ‌নিউজ পোর্টাল ‘ঢাকাপোস্ট.কম’ একটু ব্যতিক্রম। সফলতার সাথে মাত্র এক বছরের মধ্যে দেশের অন্যতম শীর্ষ গণ মাধ্যম হয়ে ওঠার স্বীকৃতি পেয়েছে প্রতিষ্ঠানটি। বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ প্রকাশের মাধ্যমে মানুষের হ্নদয়ে স্থান করে নিয়েছে পোর্টালটি।

প্রথম বর্ষ পেরিয়ে দ্বিতীয় বর্ষে পদার্পণ করায় ঢাকা পোস্টের সংশ্লিষ্ট সবাইকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন রইল।

উল্লেখ্য, ২০২১ সালের ১৬ ফেব্রুয়ারি ‘সত্যের সাথে সন্ধি’ স্লোগানকে সামনে রেখে আত্মপ্রকাশ করে নিউজ পোর্টাল ঢাকা পোস্ট। দর্শক-পাঠকদের আস্থা ও ভালবাসা সাথী করে এরই মধ্যে প্রতিষ্ঠানটি এক বছর পার করল। অতি অল্প সময়ে পাঠকের হৃদয়ে জায়গা করে নেয়ার পাশাপাশি ঢাকা পোস্ট নিজের সাফল্যের ঝুলিতে অসংখ্য অর্জন জমা করেছে।

সিএন/এমএ

Facebook Comments Box