ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ঢাকা পল্টন থানা ছাত্রলীগের সহ-সভাপতি হলেন মহেশখালীর মাহরুফ

admin
ডিসেম্বর ১, ২০২২ ৯:২৮ অপরাহ্ণ
Link Copied!

ঢাকা: ঢাকার পল্টন থানা ছাত্রলীগের সহ-সভাপতি হয়েছেন কক্সবাজার জেলার মহেশখালী উপজেলার আব্দুল্লাহ আল মাহরুফ।

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি মো. মেহেদী হাসান, সাধারণ সম্পাদক মো. জুবায়ের আহমেদ এবং থানা ছাত্রলীগের সভাপতি মো. আল আমিন ও সাধারণ সম্পাদক সিএম পিয়াস হাসান স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে কমিটি ঘোষণা করা হয়।

আব্দুল্লাহ আল মাহরুফ মহানগর দক্ষিণ ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং থানা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মাহরুফ বলেন, ‘মহাপ্রলয়ে আলোর মশালধারী সংগঠন, জাতির পিতার জীবন ও যৌবনের উত্তাপে গড়ে ওঠা দক্ষিণ এশিয়ার সর্ববৃহৎ ছাত্র সংগঠন, মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নে অগ্রনায়ক শিক্ষা শান্তি প্রগতির পতাকাবাহী সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের অংশ হতে পারাটা অত্যন্ত সৌভাগ্যের ও গর্বের। বঙ্গবন্ধু্র আদর্শ বুকে ধারণ করে, শেখ হাসিনার স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার প্রত্যয়ে এবং ভিশন-৪১ পূরণে শিক্ষার মশাল জ্বালিয়ে, শান্তির পতাকা উড়িয়ে, প্রগতির পথে হেঁটে যেতে চাই সবার ভালবাসা নিয়ে। বঙ্গবন্ধু তনয়া শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে নিজের মেধা ও মনন উৎসর্গ করতে চাই।’

উল্লেখ্য, মাহরুফ কক্সবাজারের মহেশখালীর কালারমার ছড়া ইউনিয়ন আওতাদীন চার নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলী হোছেনের ছেলে। মাহরুফ ঢাকা বিশ্ববিদ্যালয়ের আওতাধীন সরকারি শহীদ সোহরাওয়ার্দী কলেজের গণিত বিভাগের ছাত্র।

Facebook Comments Box