শিরোনাম
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ১১:৪৬ পূর্বাহ্ন

ডিজিটাল প্ল্যাটফর্মে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট নিয়োগ জোরদার করলো মেটলাইফ বাংলাদেশ

রিপোর্টারের নাম / ১১৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ নভেম্বর, ২০২০

ঢাকা (নভেম্বর ২, ২০২০) : ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট হিসেবে যোগদানে আগ্রহী প্রার্থীদের জন্য ডিজিটাল নিয়োগ প্ল্যাটফর্ম উন্মোচন করেছে মেটলাইফ বাংলাদেশে।

অনন্য এই ডিজিটাল প্ল্যাটফর্ম আগ্রহী প্রার্থীদেরকে বাসা থেকেই ওয়েবসাইটের মাধ্যমে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট পদে আবেদন করতে সহায়তা করবে। আগ্রহী প্রার্থীরা এখন অনলাইনেই প্রস্তুতিমূলক প্রশিক্ষণ গ্রহণ করতে পারবেন এবং তাদের যে কোনো প্রয়োজনে মেটলাইফ প্রতিনিধিদের সহযোগিতা পাবেন। যোগদানের পর, ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটগণ গ্রাহকদের সাথে সরাসরি দেখা না করেও ডিজিটাল টুলের মাধ্যমে তাঁদের সেবা দিতে পারবেন।

এছাড়াও, বীমা শিল্প সম্পর্কে এবং পরিবর্তীত পরিস্থিতি অনুসারে গ্রাহক চাহিদা অনুযায়ী সেবা দানের বিষয়ে ফাইন্যান্সিয়াল অ্যাসোসিয়েটদের দক্ষতা ও জ্ঞান বৃদ্ধিতে ভার্চুয়াল ট্রেনিং প্ল্যাটফর্ম উন্মোচন করেছে মেটলাইফ। দক্ষ বীমা পেশাজীবি ছাড়াও যাদের বিমা বিষয়ে কোনো পূর্ব অভিজ্ঞতা নেই, তারাও মেটলাইফ বাংলাদেশের ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট পদে আবেদন করতে পারবেন।

দেশজুড়ে ৬৪ জেলায় গ্রাহক সেবাদানে নিয়জিত মেটলাইফেের দক্ষ ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটদের সাথে কাজ করবেন নতুন ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটগণ।

বীমা শিল্পে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটগণ অত্যন্ত গুরুত্বপূূূূর্ণ ভূমিকা পালন করেন। গ্রাহকদের চাহিদা বুঝে তাদের পণ্য ও সেবা সম্পর্কে বুঝানোর পাশাপাশি, তাদের বীমা সেবায় যুক্ত করতে এবং মেটলাইফের সাথে তাদের যাত্রায় সকল প্রশ্নের উত্তরদানে সহায়তার ক্ষেত্রে মূল যোগাযোগকারীর ভূমিকা পালন করেন ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটগণ।

বাংলাদেশের শীর্ষস্থানীয় বীমা প্রতিষ্ঠান হিসেবে মেটলাইফ ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটদের বহুমুখী সুযোগ-সুবিধা প্রদান করে থাকে, যার মধ্যে রয়েছে: ক্যারিয়ারের অগ্রগতি, শিক্ষণের নানা সুযোগ, ডিজিটাল টুলের ব্যবহার, প্রভিডেন্ট ফান্ড এবং মেডিকেল কভারেজ।

ফিনান্সিয়াল অ্যাসোসিয়েট নিয়োগের এই প্ল্যাটফর্ম সম্পর্কে মেটলাইফ বাংলাদেশেের জেনারেল ম্যানেজার, সৈয়দ হাম্মাদুল করীম বলেন, ‘বাংলাদেশে বীমা শিল্প বিকাশ লাভ করছে। এজন্য, আমাদের আরও দক্ষ মানব সম্পদ প্রয়োজন, যারা এই শিল্পের প্রবৃদ্ধির সাথে সাথে নিজেদেরও বিকাশ ঘটাতে পারবেন, তারা দেশজুড়ে মানুষের আর্থিক সুরক্ষা পেতে সহায়তা করবেন, পাশাপাশি নিজেদের ক্যারিয়ারও গড়ে তুলবেন। বিমাখাতে ১৫২ বছরের পুরানো শীর্ষস্থানীয় বৈশ্বিক প্রতিষ্ঠান হিসেবে ফিনান্সিয়াল অ্যাসোসিয়েটদের ক্যারিয়ারের প্রবৃদ্ধিতে সহায়তা করবে মেটলাইফ।’

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ