শিরোনাম
এস আলম গ্রুপের বিদ্যুৎ কেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ গ্যালাক্সি এম০২ হ্যান্ডসেটে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি দিচ্ছে স্যামসাং বাঁশখালীতে গুলি করে শ্রমিক হত্যা; সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট চট্টগ্রামের তীব্র নিন্দা আন্তর্জাতিক ফ্লাইট স্থগিতকরণ প্রভাব ফেলছে পদ্মা সেতু রেল সংযোগ ও অন্য মেগা প্রকল্পে বাঁশখালীতে এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিহতে খেলাফত মজলিসের নিন্দা বীমা খাতে প্রথম ‘তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন’ সার্ভিস চালু মেটলাইফের মুজিবনগর সরকারের ৪০০ টাকার চাকুরে জিয়ার বিএনপি ইতিহাসকে অস্বীকার করতে চায় ধারাবাহিক ছোট গল্প: পতিতার আলাপচারিতা । পর্ব পাঁচ এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎকেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার নিন্দা ও বিচার দাবি সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ৩৮ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার গ্রেফতার
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৮:০২ পূর্বাহ্ন

ডিজিটাল ইনভার্টার এয়ার কন্ডিশনার ক্রয়ে ছাড় দিচ্ছে স্যামসাং

পরম বাংলাদেশ / ৫১ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বুধবার, ৩ মার্চ, ২০২১

ঢাকা: শীতের বিদায়ের সাথে সাথে দেশে গরম পড়তে শুরু করেছে। তাই, গরমের তীব্রতা থেকে মানুষকে স্বস্তি দিতে ইলেকট্রনিকস প্রস্তুতকারী প্রতিষ্ঠান স্যামসাং তাদের ক্রেতাদের জন্য এয়ারকন্ডিশনারের ওপর দুর্দান্ত ছাড় নিয়ে এসেছে। এ ছাড় সুবিধার আওতায় ক্রেতারা ডিজিটাল ইনভার্টার প্রযুক্তি সমৃদ্ধ স্যামসাংয়ের বিভিন্ন মডেলের উন্নতমানের এসিগুলো ক্রয় করতে পারবেন।

রুমের আকার ও বাজেটের বিষয়কে অগ্রাধিকার দিয়ে ক্রেতারা তাদের পছন্দানুযায়ী এক থেকে ‍দুই টনের স্যামসাং এসি কিনতে পারবেন। সহজে ও স্বাচ্ছন্দ্যে ব্যবহার করা যায় বলে ডিজিটাল ইনভার্টার প্রযুক্তি ধীরে ধীরে জনপ্রিয়তা লাভ করছে। নন-ইনভার্টার এসিগুলোর তুলনায় ডিজিটাল ইনভার্টার সুবিধা সম্পন্ন এসিগুলো পরিবেশের সাথে সাথে খুব ভালেভাবে তাদের ফাংশনালিটিকে সমন্বয় করতে পারে।

স্যামসাংয়ের ডিজিটাল ইনভার্টার প্রযুক্তির সামগ্রিক কার্যকারিতা ব্যবহারকারী ও পরিবেশের উভয়ের জন্য বেশ কার্যকরী।

এ বিষয়ে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেকট্রনিকসের হেড অব বিজনেস শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘বর্তমান সময়ে আমাদের ঘরের জন্য এসি কেনা খুবই স্বাভাবিক ব্যাপার হয়ে দাঁড়িয়েছে। বিভিন্ন মডেলের এসির ক্ষেত্রে স্যামসাং ক্রেতাদের সর্বোচ্চ সাড়ে ১২ শতাংশ ছাড় ‍সুবিধা দিচ্ছে, তাই আমাদের ক্রেতারা অর্থের চিন্তা না করেই তাদের পছন্দের এসিটি ক্রয় করতে পারবেন। আমাদের ডিজিটাল ইনভার্টার সিস্টেম প্রযুক্তি পরিবেশের ভারসাম্য ঠিক রাখতে সাহায্য করবে। যারা পরিবেশ সুরক্ষার কথা চিন্তা করেন তাদের জন্যই আমাদের এ এসিগুলো।’

এসি ক্রয়ের ক্ষেত্রে বাসা/অফিসে বিনামূল্যে ইন্সটলেশন সুবিধা দিচ্ছে স্যামসাং। এক্ষেত্রে ছয় মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাওয়া যাবে। ডিজিটাল ইনভার্টার প্রযুক্তি সমৃদ্ধ এসিগুলো ৬৭ হাজার ৯০০ টাকা থেকে ৯৮ হাজার ৪০০ টাকার মধ্যে পাওয়া যাবে। এক্ষেত্রে, ক্রেতারা যে কোন স্যামসাং শোরুম কিংবা অনলাইনে অর্ডার করতে পারেন। বিস্তারিত জানতে আগ্রহী ক্রেতারা এ নম্বরে ০৮০০০৩০০৩০০ স্যামসাং কাস্টমার সার্ভিসে যোগাযোগ করতে পারবেন।

নিউজ রিলিজ

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ