ঢাকাশুক্রবার, ২৭শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ডায়নামিক সিটি লায়ন্স ক্লাবের কমিটি গঠন; প্রেসিডেন্ট মাসুদ, সেক্রেটারি বিপুল

প্রেস বার্তা
এপ্রিল ৩, ২০২২ ৬:০২ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: আন্তর্জাতিক সেবা সংস্থা লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের লায়ন জেলা ৩১৫ বি৪ এর অধীন লায়ন্স ক্লাব অব চিটাগং ডায়নামিক সিটির ২০২২-২৩ সেবা বর্ষের কমিটি ঘোষণা করা হয়েছে। সম্প্রতি চট্টগ্রাম সিটির আগ্রাবাদের একটি অভিজাত রেস্টুরেন্টে লায়ন্স ক্লাব অব চিটাগং ডায়নামিক সিটির সভাপতি লায়ন মঞ্জুর আলমের সভাপতিত্বে ও সেক্রেটারি এডভোকেট নুরুদ্দীন আরিফ চৌধুরীর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় এ কমিটি গঠন করা হয়।

এতে লায়ন সাইফুর রহমান মাসুদ এমজেএফ-কে প্রেসিডেন্ট, ভাইস প্রেসিডেন্ট হিসেবে লায়ন সৈয়দ আব্দুল মতিন, লায়ন জাহাঙ্গীর আলম, লায়ন অ্যাডভোকেট নুরুদ্দীন আরিফ চৌধুরী, সেক্রেটারি হিসেবে লায়ন বিপুল কুমার বল ও লায়ন ইয়াছমিন কবিরকে ট্রেজারার হিসেবে নির্বাচিত করা হয়।

অনুষ্ঠানে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য দেন নব নির্বাচিত প্রেসিডেন্ট লায়ন সাইফুর রহমান মাসুদ এমজেএফ, নতুন কমিটিকে শুভেচ্ছা জানিয়ে অন্যদের মধ্যে জেলার রিজিয়ন চেয়ারপার্সন হেডকোয়ার্টার লায়ন মোহাম্মদ শওকত আলী চৌধুরী এমজেএফ, জেলা গর্ভনর উপদেষ্টা লায়ন মামুনুর রশীদ মামুন, রিজিয়ন চেয়ারপারসন লায়ন আফরোজা বেগম, লায়ন কবিরুল ইসলাম, লায়ন আব্দুল মান্নান ভূইয়া, ক্লাব সেক্রেটারি লায়ন অ্যাডভোকেট নুরউদ্দীন আরিফ চৌধুরী, লায়ন সৈয়দ আব্দুল মতিন, লায়ন মোহাম্মদ আবু তাহের, লায়ন বিপুল কুমার বল বক্তব্য দেন।

উল্লেখ্য, লায়ন্স সেবাবর্ষ ২০২২-২৩ এ কার্যকরী কমিটির বিভিন্ন পদে দায়িত্ব প্রাপ্ত সদস্য নিয়ে ওই সেবাবর্ষ পরিচালিত হবে।

প্রেস বার্তা

Facebook Comments Box