মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৬:২০ পূর্বাহ্ন

ট্রাক চালক হত্যায় জড়িত সীতাকুন্ডের লিংক রোডের দুই ডাকাত গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : রবিবার, ২৫ জুলাই, ২০২১
  • ৪১ Time View

সীতাকুণ্ড, চট্টগ্রাম: চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানাধীন সলিমপুর এলাকায় কোরবানির গরুবাহী ট্রাকে ডাকাতিকালে ড্রাইভার আব্দুর রহমান প্রকাশ আবদুল (৩৫) হত্যাকান্ডের সাথে জড়িত দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

শনিবার (২৪ জুলাই) বিকাল সাড়ে পাঁচটার দিকে সাদ্দাম হোসেন প্রকাশ বাচা (৩১) ও মো. তুহিনকে (১৯) ঢাকার সাভারের দেওগা থেকে গ্রেফতার করা হয়। সাদ্দাম হোসেন প্রকাশ বাচা ও মো. তুহিন রাউজান থানার চুনাতিয়ার মৃত আব্দুল করিমের ছেলে।

র‌্যাব-৭ জানায়, গত ১৬ জুলাই বিকাল চারটার দিকে সীতাকুণ্ডের সলিমপুরে কোরবানির গরুবাহী ট্রাক ডাকাতির উদ্দেশ্যে হামলা চালিয়ে ট্রাক ড্রাইভার আব্দুর রহমান প্রকাশ আবদুলকে গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় নিহত আব্দুর রহমানের ভাই বাদী হয়ে সীতাকুন্ড থানায় অজ্ঞাতনামা ৮-৯ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করে। এ ঘটনায় জড়িত আসামীদের গ্রেফতারের লক্ষে র‌্যাব-৭ ছায়াতদন্ত শুরু করে। এক পর্যায়ে র‌্যাব-৭ হত্যাকান্ডের সাথে জড়িত দুই জনকে শনাক্ত করতে সক্ষম হয়। এরই পরিপ্রেক্ষিতে শনিবার (২৪ জুলাই) বিকাল সাড়ে পাঁচটার দিকে র‌্যাব-৭ ঢাকার সাভারের দেওগা এলাকায় অভিযান চালিয়ে সাদ্দাম হোসেন প্রকাশ বাচা ও মো. তুহিনকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদে তারা ডাকাতিকালে ট্রাক ড্রাইভার আব্দুর রহমান প্রকাশ আবদুলকে গুলি করে হত্যার সাথে তাদের সংশ্লিষ্টতার কথা স্বীকার করে।

র‌্যাব-৭ জানায়, গ্রেফতারকৃত সাদ্দাম হোসেন প্রকাশ বাচা ও মো. তুহিন চট্টগ্রামের সীতাকুন্ডের লিংক রোড এলাকার একটি সংঘবদ্ধ ডাকাতদলের সক্রিয় সদস্য।

গ্রেফতারকৃতদেরকে সীতাকুন্ড থানায় হস্তান্তর করা হয়েছে।

Share This Post

আরও পড়ুন