ঢাকারবিবার, ২৫শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

টেকনাফে বাংলাদেশ কোস্ট গার্ডের অভিযানে বিপুল পরিমাণ ইয়াবা উদ্ধার

পরম বাংলাদেশ ডেস্ক
ফেব্রুয়ারি ৫, ২০২১ ৯:১৮ পূর্বাহ্ণ
Link Copied!

টেকনাফ, কক্সবাজার: বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ কর্তৃক বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দিবাগত মধ্য রাতে অভিযান পরিচালনা করে এক লাখ পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে লেফটেন্যান্ট কমান্ডার সাইয়াদুল মোরসালিনের (স্টেশন কমান্ডার টেকনাফ) নেতৃত্বে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক টেকনাফ থানাধীন সাবরাং বড়খাল এলাকায় নাফ নদীতে এ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন নাফ নদীতে মায়ানমার সীমানা অতিক্রম করে একজন ব্যক্তিকে সাঁতার কেটে বাংলাদেশ সীমানায় আসতে দেখা যায়। কোস্ট গার্ড সদস্যরা তাদের বোট থেকে দূরবর্তী ওই ব্যক্তিকে লক্ষ্য করে টর্চ মারলে লোকটি একটি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তা পানিতে ছেড়ে দিয়ে পুনরায় মায়ানমারের সীমানায় চলে যায়। পরে কোস্টগার্ড সদস্যরা বস্তাটি উদ্ধার করে বস্তার ভিতরে পলিথিনে মোড়ানো অবস্থায় এক লাখ পাঁচ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করতে সক্ষম হয়।

পরবর্তী জব্দকৃত ইয়াবা ট্যাবলেট আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ কোস্ট গার্ডের আওতাভুক্ত এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, ডাকাতি দমন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ রোধে কোস্ট গার্ডের জিরো টলারেন্স নীতি অবলম্বন করে নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সংবাদ বিজ্ঞপ্তি

Facebook Comments Box