ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

টিভি ক্যামেরা সাংবাদিকদের সাথে বিএনপির মেয়র প্রার্থী শাহাদাতের বৈঠক

পরম বাংলাদেশ ডেস্ক
জানুয়ারি ৪, ২০২১ ৩:১৩ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: সমাজ-সংস্কৃতি ও দেশের মানুষের প্রতি গণমাধ্যমের অনেক দায়িত্ব উল্লেখ করে আসন্ন চট্টগ্রাম সিটি করপোরেশনের (চসিক) নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডাক্তার শাহাদাত হোসেন বলেছেন, ‘গণমাধ্যমের দায়িত্ব প্রচলিত সমাজ ব্যবস্থাকে সঠিকভাবে সবার সামনে তুলে ধরা। যাতে মানুষ তার সমাজকে সঠিকভাবে জানতে পারে। আবার বিদ্যমান অসঙ্গতিগুলো তুলে ধরাও গণমাধ্যমের দায়িত্ব।’

টিভি ক্যামেরা জার্নালিস্টস এসোসিয়েশন (টিসিজেএ) চট্টগ্রামের নেতৃবৃন্দের সাথে মত বিনিময়কালে তিনি এসব কথা বলেন।

রোববার (৩ জানুয়ারি) সন্ধ্যায় চট্টগ্রাম নগরীর নুর আহমদ সড়কের টিসিজেএ এর মিলনায়তনে এ মত বিনিময় সভা অনুষ্ঠিত।

টিসিজেএ চট্টগ্রামের সভাপতি এনামুল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দীপঙ্কর দাশ বাবুর সঞ্চালনায় অনুষ্ঠিত মত বিনিময় সভায় বক্তব্য রাখেন টিসিজেএ এর সাবেক সভাপতি শফিক আহমেদ সাজীব, সাবেক সাধারণ সম্পাদক ফরিদ উদ্দীন, সহ-সভাপতি আলী আকবর, অর্থ সম্পাদক মো. আলমগীর, দপ্তর সম্পাদক সাইফুল ইসলাম, নির্বাহী সদস্য সাইমুল আল মুরাদ।

এতে প্রধান অতিথির বক্তব্যে চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক শাহাদাত হোসেন আরো বলেন, ‘সততা ও বস্তুনিষ্ঠতা এবং পেশাদারিত্বের মাধ্যমে মানুষকে সঠিক ও নির্ভুল তথ্য দেয়া গণমাধ্যমের অন্যতম দায়িত্ব।’

সেই দায়িত্ববোধ থেকে আসন্ন চসিকের নির্বাচনে সঠিক চিত্র তুলে ধরে সাধারণ মানুষের ভোটাধিকার প্রয়োগে সহযোগিতার আহ্বান জানালেন তিনি।

সভায় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের প্রচার সম্পাদক আশরাফুল আলম চৌধুরী মামুন, নির্বাহী সদস্য অমিত দাশ, নুর হাসিব ইফরাজ, সদস্য নাছিরুল আলম, রবিউল হোসেন টিপু, সৈয়দ আসাদুজ্জামান লিমন, সেলিম উল্ল্যাহ, সাখাওয়াত হোসেন টিপু, মো. জহিরুল ইসলাম, মো. নাজিম উদ্দীন, রনি গোমেজ, মোহাম্মদ মনসুর, আবদুল হক প্রমুখ।

প্রেস নিউজ

Facebook Comments Box