মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৪ পূর্বাহ্ন

জুতা বিক্রির নামে কৌশলে মোবাইল ও টাকা ছিনতাই; দুই যুবক গ্রেফতার কোতোয়ালী

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : রবিবার, ১১ জুলাই, ২০২১
  • ৩৮ Time View

চট্টগ্রাম: মো. শহীদুল্লাহ প্রকাশ শহীদ (৩০) একজন সবজি বিক্রেতা। শুক্রবার (৯ জুলাই) দিবাগত রাত একটার সময় সবজি কেনার জন্য হেঁটে রিয়াজ উদ্দিন কাঁচা বাজার যাওয়ার পথে তার পায়ের জুতা ছিঁড়ে যায়। তিনি জুতাগুলো হাতে নিয়ে কোতোয়ালীর নুপুর মার্কেটের সামনে পৌঁছালে অজ্ঞাতনামা দুইজন যুবক তাকে জুতা হাতে কেন জানতে চাইলে তিনি তাদেরকে জুতা ছিঁড়ে গেছে বলেন। ওই সময় তাদের জুতার দোকান আছে বলে তাকে নুপুর মার্কেটের সামনে পূরবী বেকারীর গলিতে যাওয়ার জন্য বলে। তিনি সরল বিশ্বাসে জুতা কেনার জন্য তাদের সাথে গলির ভিতর অন্ধকারাচ্ছন্ন স্থানে পৌঁছালে ওই দুইজন যুবক আরো দুই জনের সহযোগিতায় তার সাথে থাকা নগদ সাত হাজার ৬০০ টাকা ও তার ভিভো ওয়াই ১১ মডেলের মোবাইল সেট ছিনিয়ে নিয়ে চলে যায়। এ ঘটনায় শহীদ বাদী হয়ে নগরীর কোতোয়ালি থানায় একটি মামলা করেন।

মামলার তদন্তকারী অফিসার কোতোয়ালী থানার এসআই মো. সাদ্দাম হোসেন গুপ্তচর লাগিয়ে আসামীদের অবস্থান সম্পর্কে খোঁজ-খবর নিয়ে ঘটনায় জড়িত থাকার অভিযোগে মো. তারেক (২৫) ও মো. আব্বাস উদ্দিনকে (২০) শনিবার (১০ জুলাই) দিবাগত রাত দুইটার দিকে কোতোয়ালীর নুপুর মার্কেট পাখি গলির সাতকানিয়া ভাত ঘরের ভিতর হতে আটক করেন। এ সময় তাদের কাছ থেকে ছিনতাইকৃত টাকা ও মোবাইল উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত মো. তারেক সাতকানিয়া থানার দক্ষিণ মাদার্শার মৃত আব্দুল মজিদের ও মো. আব্বাস উদ্দিন বাঁশখালী থানার বাশখালার নজীর মোহাম্মদ চৌধুরীর বাড়ির মো. ইকবাল উদ্দিনের ছেলে।

Share This Post

আরও পড়ুন