শিরোনাম
সোমবার, ১২ এপ্রিল ২০২১, ০১:২৭ অপরাহ্ন

জন সচেতনতায় চট্টগ্রামে নির্মিত হল নাটক ‘নারী পাচার’

নিজস্ব প্রতিবেদক / ১৩৪ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

নারী পাচার রোধে জনমনে সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে চট্টগ্রামে নির্মিত হল নাটক ‘নারী পাচার’। চট্টগ্রাম সিটির জয় নগর, সিআরবি ও নাছিরাবাদ আবাসিক এলাকায় নাটকটির দৃশ্য ধারন করা হয়েছে।

নাটকটি যৌথভাবে প্রযোজনা করেছে ‘আ-কার ই-কার চলচ্চিত্র’ এবং ‘অনল মিডিয়া ভিশন।’ এ দুইটি প্রতিষ্ঠানের যৌথ প্রযোজনায় নির্মিত অষ্টম নাটক এটি। ইউটিউব চ্যানেল রাহা আরাফ টিভিতে নিয়মিত প্রচারিত ক্রাইম সিনের সিরিয়াল হিসেবে নাটকটি নির্মাণ করা হয়েছে।

নির্মাতা আশরাফুল করিম সৌরভের লিখা গল্প ও পরিচালনায় নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশারফ ভুইঁয়া পলাশ, ঋতুপর্ণা সেন গুপ্তা, বাপ্পী হায়দার, নাছরিন আক্তার হীরা, মামুন নাজিম, জয় দীপ দাশ, মাহমুদ হায়দার জীবন, মোস্তফা মান্নান চৌধুরী, সিপ্রা অর্থি, বৃষ্টি, রাশেদা রাফি, ঐশী, এঞ্জেলা, পারভেজ চৌধুরী, প্রান্ত শর্মা, সাজ্জাদ, ইকবাল বিন মালেক, এসবি খান, জয়নাল আবেদিন, মান্নান হিমেল ও আশরাফুল করিম সৌরভ।

মোশারফ ভুইঁয়া পলাশ জানান, আমাদের দেশে একদল পাচারকারী চক্র আছে, যারা গ্রামের সহজ-সরল মেয়েদের বিদেশে কাজ দেয়ার নাম করে মধ্য প্রাচ্যের বিভিন্ন দেশে পাচার করে আসছে। তাদের এ পাতানো ফাঁদে পা না দেয়া এবং জনমনে সচেতনতা বৃদ্ধি করা এ নাটকের মূল উদ্দেশ্য।

শুটিং শেষে এখন এডিটিংয়ের টেবিলে এক ঘণ্টার নাটক ‘নারী পাচার’। ইউটিউব চ্যানেল রাহা আরাফ টিভিতে শিগগিরই রিলিজ হবে নাটকটি।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ