শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০১:২৫ পূর্বাহ্ন

জনকণ্ঠের সম্পাদক আতিকউল্লাহর মৃত্যুতে শিল্প মন্ত্রী ও প্রতি মন্ত্রীর শোক

পরম বাংলাদেশ ডেস্ক / ১৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : সোমবার, ২২ মার্চ, ২০২১
মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদ

ঢাকা: দৈনিক জনকণ্ঠের সম্পাদক ও প্রকাশক মোহাম্মদ আতিকউল্লাহ খান মাসুদের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন শিল্প মন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন এবং শিল্প প্রতি মন্ত্রী কামাল আহমেদ মজুমদার।

সোমবার (২২ মার্চ) এক শোক বার্তায় শিল্প মন্ত্রী ও শিল্প প্রতি মন্ত্রী বলেন, ‌আতিকউল্লাহ খান মাসুদ অসম্প্রদায়িক বাংলাদেশ গঠন ও মুক্তিযুদ্ধের চেতনা নতুন প্রজন্মের মধ্যে ছড়িয়ে দিতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। তার সুদীর্ঘ সাংবাদিকতা জীবনে সম্পাদনা ও সাংবাদিকতায় যে নীতি ও আদর্শের দৃষ্টান্ত তৈরি করেছেন, তা অনুসরণীয় হয়ে থাকবে। তার মৃত্যুতে জাতি একজন নিবেদিত প্রাণ এবং বরেণ্য সম্পাদককে হারাল।’

শোক বার্তায় শিল্প মন্ত্রী ও শিল্প প্রতি মন্ত্রী মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তার শোকসন্তপ্ত পরিবারের সাথে গভীর সমবেদনা প্রকাশ করেন।

উল্লেখ্য, সোমবার (২২ মার্চ) ভোর সাড়ে পাচঁটার দিকে রাজধানীর ক্যান্টনম্যান্টের নিজ বাসায় অসুস্থতা বোধ করলে এভারকেয়ার হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ