শিরোনাম
সিভাসুর বিভিন্ন সেমিস্টারের ফাইনাল পরীক্ষা ১৫ জুন থেকে অনলাইনে কবিতা: আমার আমি । ইমতিয়াজ মাহমুদ নাঈম পরিকল্পিতভাবে ভাইকে ফাঁসানোর আগেই র‌্যাবের হাতে ধরা করোনাকালে ঈদুল ফিতরে স্বাস্থ্য সুরক্ষায় আমাদের করনীয় মোমেনবাগ ক্লাবের উদ্যোগে দুস্থ পথচারীদের মাঝে ঈদ উপহার বিতরণ মুরাদপুরে রক্তাক্ত গন্ডামারা: এক । শুরু থেকেই স্থানীয়রা এস আলম গ্রুপকে অবিশ্বাস করতে থাকে সিএমপির সন্ত্রাসী তালিকায় আবুল হাসেম বক্কর ও হাসান মুরাদ; যুবদলের নিন্দা ও প্রতিবাদ ফেনীতে ইসলামী হোমিওরিসার্চ সেন্টারের ৪১ দিন ব্যাপী প্রশিক্ষণ কর্মশালা সম্পন্ন করোনা: দেশে ২৪ ঘণ্টায় মৃত ৩৩; নতুন সনাক্ত এক হাজার ২৩০ জনের উপায়-এ সবচেয়ে কম খরচে এটিএম ক্যাশ আউট
বুধবার, ১২ মে ২০২১, ০৪:২৬ অপরাহ্ন

ছয় হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারির রিয়েলমি সি ১৫ কোয়ালকম এডিশন এখন বাজারে

পরম বাংলাদেশ / ৮৭ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

ঢাকা (ডিসেম্বর ১০): তরুণদের পছন্দের স্মার্ট ফোন ব্র্যান্ড রিয়েলমি সম্প্রতি বাজারে এনেছে সি সিরিজের নতুন ফোন রিয়েলমি সি ১৫ কোয়ালকম এডিশন।

অনলাইনের পাশাপাশি ছয় হাজার মিলি অ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৮ ওয়াট কুইক চার্জের সুবিধাযুক্ত এ ফোনটি এখন দেশজুড়ে রিয়েলমির ১৫০টিরও ব্র্যান্ডশপে পাওয়া যাচ্ছে।

সি ১৫ কোয়ালকম এডিশনের চার জিবি র‍্যাম ও ৬৪ জিবি রম ভ্যারিয়েন্টটির বাজারমূল্য ১২ হাজার ৯৯০ টাকা, যা ফার্স্ট অনলাইন সেলে ১০ মিনিটেরও কম সময়ে পাঁচ হাজারেরও বেশি ইউনিট ই-কমার্স সাইট দারাজে বিক্রি হয়েছে।

পাশাপাশি চার জিবি র‍্যাম ও ১২৮ জিবি রম ভ্যারিয়েন্টটি পাওয়া যাচ্ছে মাত্র ১৪ হাজার ৪৯০ টাকায়।

জ্যামিতিক গ্রেডিয়েন্ট ডিজাইনের সি ১৫ কোয়ালকম এডিশন ফোনটিতে আছে অক্টা-কোর প্রসেসর, উন্নত স্ক্রিন-টু-বডি রেশিওসহ ৬.৫ ইঞ্চি মিনিড্রপ ডিসপ্লে ও আল্ট্রা-ওয়াইড কোয়াড ক্যামেরা।

রিয়েলমি সি ১৫ কোয়ালকম এডিশনে একবার সম্পূর্ণ চার্জে নিরবিচ্ছিন্নভাবে ৪৪ ঘন্টা কথা বলা যাবে, ২৬ ঘন্টা ইউটিউবে ভিডিও দেখা যাবে। তাছাড়া ফোনটিতে ৪৮ দিন পর্যন্ত স্ট্যান্ডবাই সময় পাওয়া যাবে।

ভিউইং অভিজ্ঞতা দিতে এ ফোনের স্ক্রিন টু বডি রেশিও ৮৮.৭ শতাংশ। দুটি চমৎকার রঙ মেরিন ব্লু ও সিগাল সিলভার এ দুই রঙে পাওয়া যাবে।

রিয়েলমি সি ১৫ এর এ সংস্করণে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের শক্তিশালী স্ন্যাপড্রাগন ৪৬০ অক্টা-কোর প্রসেসর, ৪ গিগাবাইট এলপিডিডিআর৪এক্স র‍্যাম, যাতে ১.৮ গিগাহার্টজ পর্যন্ত গতিতে কাজ করা যায়। ১৩ মেগাপিক্সেলের মূল ওয়াইড ক্যামেরা, ১১৯ ডিগ্রি আল্ট্রা ওয়াইড মোড এবং হার্ডওয়্যার লেভেল পোর্ট্রেট ব্লারিং ইফেক্টের সাথে সুপার নাইটস্কেপ মোডে বিভিন্ন ধরনের চমৎকার সব ছবি তোলা যাবে।

আট মেগাপিক্সেলের সেলফি ক্যামেরায় আছে বড় এফ/২.২ অ্যাপারচার, এআই বিউটি মোড এবং এক হাজার ৮০ পিক্সেলে ফুল এইচডি ভিডিও রেকর্ডিং।

রিয়েলমি সি সিরিজের ‘সি’ বর্ণটি কালার বা রং বোঝাতে ব্যবহার করা হয়। একটি তারুণ্য দীপ্ত ব্র্যান্ড হিসেবে, রিয়েলমি সব সময় নানা ধরনের রঙকে প্রাধান্য দিয়ে আসছে। তরুণরাই রিয়েলমি সি সিরিজের প্রধান লক্ষ্য হওয়ায় এই সিরিজটিও তরুণ প্রজন্মের মতোই রঙ্গিন। অসংখ্য রঙের ব্যবহার সি সিরিজ তরুণদের নানা অনুভূতি ছাড়াও বিভিন্ন সংস্কৃতি, ব্যক্তিগত পছন্দ ও আগ্রহের প্রতিফলন ঘটায়।

এছাড়া আগামী ১৫ ডিসেম্বর রিয়েলমি মুক্তি দিতে যাচ্ছে লাইভ অ্যাকশন শর্ট ফিল্ম ‘রিয়েলমিউ’। শর্ট ফিল্মটি দূরের এক ট্রেন্ডি গ্রহ থেকে আসা রহস্যময় শক্তিযুক্ত এক প্রাণীকে নিয়ে তৈরি করা হয়েছে, যা তরুণদের জন্য লড়তে পৃথিবীতে এসেছে। ফিউচারস্টিক গগল পরে রিয়েলমিউ পৃথিবীতে ন্যায়বিচার নিয়ে আসতে ড: ডিভাওরারের বিরুদ্ধে লড়াই করবে। রিয়েলমিউর সঙ্গী হিসেবে থাকবে ‘ডেয়ার টু লিপ’ স্পিরিটের সাহসী ছেলে অ্যান্ড্রু।

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ