সোমবার, ২৩ মে ২০২২, ০৫:১৩ পূর্বাহ্ন

ছিনতাইকৃত স্বর্ণের চেইনসহ ছিনতাইকারী ও ক্রেতা গেফতার

নিজস্ব প্রতিবেদক
  • প্রকাশ : বুধবার, ২৪ মার্চ, ২০২১
  • ৭৫ Time View
মো. আলাউদ্দিন ও সুবল মহানজন

চট্টগ্রাম: ইন্দিরা ধর (৩৭) একজন গৃহিনী। তিনি বাসা হতে হাজারী গলিতে কেনাকাটা করতে যান। কেনাকাটা শেষে রিক্সায় করে বাসায় যাওয়ার জন্য মঙ্গলবার (২৩ মার্চ) সন্ধ্যা সোয়া সাতটার সময় কোতোয়ালী থানাধীন আন্দরকিল্লা মোড় সিটি ব্যাংকের সামনে রাস্তার উপর পৌঁছান। এ সময় মো. আলাউদ্দিন (২২) রিক্সার পিছন দিকে উঠে ইন্দিরা ধরের গলায় থাকা আট আনা পাঁচ রত্তি ওজনের স্বর্ণের চেইন টান দিয়ে ছিনিয়ে নেয়। এরপর আলাউদ্দিন আন্দরকিল্লা মসজিদ রোডের দিকে দ্রুত পালিয়ে যায়। ইন্দিরা পিছু পিছু ধাওয়া করলেও দৌঁড় দিয়ে লোকের ভিড়ে মিশে যায় আলাউদ্দিন। এ ঘটনায় কোতোয়ালী থানায় এজাহার দায়ের করেন ইন্দিরা।

মামলার তদন্তকারী অফিসার এসআই মো. মোমিনুল হাসান মঙ্গলবার (২৩ মার্চ) রাত দশটার দিকে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে কোতোয়ালীর আন্দরকিল্লা মোড় হতে মো. আলাউদ্দিনকে আটক করে। তার দেওয়া তথ্য মতে, হাজারী গলির দুই নম্বর মুক্তা জুয়েলার্স হতে সুবল মহাজনকে (৩৫) ছিনতাইকৃত স্বর্ণ ক্রয় বিক্রয়ের অপরাধে গ্রেফতার করা হয়। এ সময় সুবল মহাজনের কাছ থেকে একটি আট আনা পাঁচ রত্তি ওজনের স্বর্ণের ছেড়া চেইন উদ্ধার ও জব্দ করা হয়।

কোতোয়ালী থানা সূত্রে জানা যায়, গ্রেফতার আলাউদ্দিনের বিরুদ্ধে কোতোয়ালী থানায় দন্ড বিধি দ্রুত বিচার আইনের একটি, অস্ত্র আইনের একটিসহ মাদকদ্রব্য আইনের দুইটি মামলা সহ মোট পাঁচটি মামলা রয়েছে।

Share This Post

আরও পড়ুন