শনিবার, ১৭ এপ্রিল ২০২১, ০৭:২০ পূর্বাহ্ন

ছাড়, কুপন ও ভাউচারের সুবিধায় দারাজের দ্য গ্র্যান্ড ইয়ার অ্যান্ড সেল ব্রেশন ‘১২.১২’ উৎসব

পরম বাংলাদেশ ডেস্ক / ৫৯ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শুক্রবার, ১১ ডিসেম্বর, ২০২০

ঢাকা (১১ ডিসেম্বর): ১১.১১ ক্যাম্পেইনের সফল্যের পর দেশের বৃহত্তম ই-কমার্স প্লাটফর্ম দারাজ আয়োজন করতে যাচ্ছে ‘১২.১২’ শীর্ষক কেনাকাটার আরেকটি বড় উৎসব।

দারাজের এ ‘দ্য গ্র্যান্ড ইয়ার অ্যান্ড সেল ব্রেশন’ স্লোগানে এ ক্যাম্পেইন ১২ ডিসেম্বর থেকে শুরু হয়ে চলবে ১৮ ডিসেম্বর পর্যন্ত। এ উৎসব চলাকালীন ক্রেতারা দারাজ থেকে তাদের পছন্দসই পণ্য ক্রয় করতে পারবেন এবং এরই সাথে উপভোগ করতে পারবেন বিশাল ছাড় থেকে শুরু করে কুপন ও ভাউচারের নানাবিধ সুবিধা।

এ ১২.১২ ক্যাম্পেইনে থাকবে বিভিন্ন প্রকার মেগা ডিলসহ ফ্ল্যাশ সেল, আই লাভ ভাউচার, হ্যাপি আওয়ার, শেক শেকের মত দারুণ সব ফিচার এবং প্রি-পেমেন্ট ডিসকাউন্ট সুবিধা।

গ্র্যান্ড ডিলগুলো উপভোগ করতে ক্রেতাদের কেবল দারাজ অ্যাপের ‘শপ নাও/অ্যাড টু কার্ট’ অপশন ব্যবহার করতে হবে। শীতের পোশাক, মোবাইল ফোন, ইলেক্ট্রনিকস সামগ্রী, ক্রস-বর্ডার প্রোডাক্ট এবং গৃহসজ্জার বিভিন্ন পণ্য সাশ্রয়ী দামে ক্রেতাদের কাছে পৌঁছাতে ক্যাম্পেইনটি বিশেষভাবে ডিজাইন করা হয়েছে।

পণ্যগুলো সচরাচর এতো কম দামে দোকান কিংবা অনলাইন মার্কেটপ্লেসে পাওয়া যায় না। প্রচারের বিবরণ এবং এর অফারগুলি সম্পর্কে আরও জানতে গ্রাহকরা নীচের লিংকে https://www.daraz.com.bd/12-12-sale/ দেখতে পারেন।

দারাজ বাংলাদেশ লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ মোস্তাহিদল হক এ ক্যাম্পেইন সম্পর্কে বলেন, ‘এ বছর আমরা তৃতীয় বারের মতো ১১.১১ সেল আয়োজন করেছি এবং ক্রেতাদের কাছ থেকে বিপুল সাড়া পেয়েছি। এ ক্যাম্পেইনে মাত্র ১৫ মিনিটে সাড়ে আট কোটি টাকা সমমূল্যের পণ্য বিক্রি হয়েছে। আর এটি সম্ভব হয়েছে গ্রাহকদের ধারাবাহিক আস্থা, মানসম্পন্ন পণ্য এবং দক্ষ বিতরণ প্রক্রিয়ার জন্য। এর ধারাবাহিকতায় ১২.১২ ক্যাম্পেইন ক্রেতাদের বছর শেষের সেরা শপিং অভিজ্ঞতা দেব বলে আমাদের বিশ্বাস।’

২০১৫ সাল থেকেই দারাজ বাংলাদেশ ক্রেতাদের আকর্ষণের কেন্দ্রবিন্দুতে ছিল এবং এরই ধারাবাহিকতায় ২০১৮ সালে আলিবাবা গ্রুপ দারাজের শতভাগ শেয়ার কিনে নেয়। বিভিন্ন সময়োপযোগী ও উদ্ভাবনী প্রচারণার মাধ্যমে দারাজ দেশে অনলাইন শপিং অভিজ্ঞতার নতুন সংজ্ঞা দাঁড় করিয়েছে। ১২.১২ ক্যাম্পেইনটি প্রতিষ্ঠানটির ই-কমার্সের সাফল্যে নতুন মাত্রা যুক্ত করবে বলে আশা করা হচ্ছে।

এ ক্যাম্পেইনের কো-স্পন্সর হিসেবে থাকছে অ্যাপেক্স, ডাবর হানি, ডেটল, মটরোলা, স্টুডিও এক্স এবং ভ্যাসলিন।

ব্র্যান্ড পার্টনার হিসেবে রয়েছে এস্কোয়ার ইলেক্ট্রনিক্স, প্যারাস্যুট ন্যাচারাল শ্যাম্পু, ইমামি, ভিট মেন, টিপি-লিংক, ট্রান্সসেন্ড, ওয়াইল্ড স্টোন, নোয়া কুকওয়্যার, ম্যাঙ্গো এবং ওয়্যারস্তো।

এছাড়াও ক্রেতাদের অতিরিক্ত ক্যাশ ব্যাক এবং ছাড়ের অফারে এ ক্যাম্পেইনে পেমেন্ট পার্টনার হিসেবে রয়েছে স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, প্রাইম ব্যাংক, ব্র্যাক ব্যাংকদ এবং বিকাশ।

সংবাদ বিজ্ঞপ্তি

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ