শিরোনাম
মারা গেলেন বাংলা একাডেমির সভাপতি শামসুজ্জামান খান কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধকালীন দশ উপজেলায় এক হাজার মেট্রিক টন চাল বরাদ্ধ মানসিক স্বাস্থ্য সুরক্ষায় ‌‌‌‌‌এক্সপ্রেসিভ সাইকোথেরাপি: বিদ্যায়তনিক পাঠ ও গণ প্রয়োগ কবিতা: আছি সেই সুদিনের অপেক্ষাতে । শ্রাবন্তী বড়ুয়া করোনার চিকিৎসায় পাহাড়তলীতে সিএমপি-বিদ্যানন্দ ফিল্ড হাসপাতাল স্থাপন মাছ আহরণ নিষিদ্ধকালে জেলেদের জন্য ৩১ হাজার মেট্রিক টন ভিজিএফ চাল বরাদ্দ রমজানে রোগবালাই ও স্বাস্থ্য সুরক্ষায় করণীয় হাইকোর্টের আদেশ অমান্য করে উড়িরচরে সীমানা পিলার স্থাপনের প্রতিবাদ সন্দ্বীপবাসীর মাউন্টেন ভ্যালির আইভেক্টোসল ও আইভোমেকের প্রথম ধাপের ট্রায়াল শুরু এল রহমতের মাস মাহে রমজান
বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ০২:৩২ পূর্বাহ্ন

চুয়েট শিক্ষক সমিতির এজিএম এবং শিক্ষক সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠান সম্পন্ন

পরম বাংলাদেশ ডেস্ক / ২৭৩ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : রবিবার, ৩১ জানুয়ারী, ২০২১

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) শিক্ষক সমিতির বার্ষিক সাধারণ সভা (এজিএম) এবং উচ্চ শিক্ষা সম্পন্নকারী ও নতুন-উচ্চ পদে যোগদানকারী শিক্ষকদের সংবর্ধনা ও সদ্য বিদায়ী দুই শিক্ষকের বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

৩১ জানুয়ারি (রোববার) দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিলনায়তনে তিন পর্বে অনুষ্ঠানটি সাজানো হয়। শুরুতে শিক্ষক সমিতির এজিএম, এরপর শিক্ষকদের সংবর্ধনা এবং সবশেষে বিদায় অনুষ্ঠান সম্পন্ন হয়।

শিক্ষক সংবর্ধনা ও বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর (ভিসি) অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম। সংবর্ধিত অতিথি ছিলেন বিদায়ী দুই শিক্ষক পদার্থ বিভাগের অধ্যাপক ড. মো. আব্দুর রশীদ এবং পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. মো. সাইফুল ইসলাম।

এতে সমাপনী বক্তব্য রাখেন শিক্ষক সমিতির সভাপতি অধ্যাপক ড. সজল চন্দ্র বণিক এবং শুভেচ্ছা বক্তব্য রাখেন যুগ্ম-সাধারণ সম্পাদক ড. মুহাম্মদ রাশিদুল হাসান।

শিক্ষক সমিতির কোষাধ্যক্ষ এটিএম শাহজাহান এবং প্রচার ও সমাজ কল্যাণ সম্পাদক নাহিদা সুলতানার যৌথ সঞ্চালনায় বিদায় সংবর্ধনা অনুষ্ঠানে স্মৃতিচারণ করেন যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ড. বদিউস সালাম, পদার্থ বিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. ফারুক-উজ-জামান চৌধুরী, গণিত বিভাগের অধ্যাপক ড. আশুতোষ সাহা, পুরকৌশল বিভাগের অধ্যাপক ড. সুদীপ কুমার পাল, গণিত বিভাগের অধ্যাপক ড. উজ্জ্বল কুমার দেব এবং অধ্যাপক ড. মো. সাইফুল ইসলামের সহধর্মিনী।

অনুষ্ঠানের শুরুতে ভিসি অধ্যাপক রফিকুল আলম বিদায়ী দুই শিক্ষককে উত্তরীয় পরিয়ে দেন এবং শিক্ষক সমিতির পক্ষ থেকে সম্মাননা স্মারক ও উপহারসামগ্রী তুলে দেন। পরে অধ্যাপক ড. মো. আব্দুর রশীদ এবং অধ্যাপক ড. মো. সাইফুল ইসলামের অবসরগ্রহণ উপলক্ষ্যে মানপত্র পাঠ করে শোনান মানবিক বিভাগের সহকারী অধ্যাপক জনাব নাহিদা সুলতানা।

এর আগে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড. মো. সানাউল রাব্বীর পরিচালনায় চুয়েটে সম্প্রতি উচ্চশিক্ষা সম্পন্নকারী এবং নতুন-উচ্চ পদে যোগদানকারী শিক্ষকদের সংবর্ধনা প্রদান করা হয়। এ সময় শিক্ষকদের হাতে সম্মাননা স্মারক তুলে দেন চুয়েটের ভিসি অধ্যাপক রফিকুল আলম। এছাড়া শিক্ষক সমিতির বার্ষিক প্রতিবেদন তুলে ধরেন সাধারণ সম্পাদক ড. মো. সানাউল রাব্বী।

প্রেস বার্তা

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ