ঢাকামঙ্গলবার, ৭ই ফেব্রুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চুয়েট ক্লাবের সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও পুরষ্কার বিতরণ সম্পন্ন

পরম বাংলাদেশ ডেস্ক
জানুয়ারি ১৯, ২০২২ ১১:০৬ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) বিনোদনমূলক ও সাংস্কৃতিক সংগঠন চুয়েট ক্লাবের সাধারণ সভা, দায়িত্ব হস্তান্তর ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চুয়েটের ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম।

ক্লাবের বিদায়ী সভাপতি অধ্যাপক ড. আয়শা আখতারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন ক্লাবের সহ-সভাপতি অধ্যাপক ড. মো. আজাদ হোসেন। সাধারণ সভায় আর্থিক বিবরণী উপস্থাপন করেন ক্লাবের অর্থ সম্পাদক মোহাম্মদ ফজলুর রহমান। অনুষ্ঠান সঞ্চালনা করেন ক্লাবের সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক নাহিদা সুলতানা।

অনুষ্ঠানে ক্রীড়া সম্পাদক ড. মো. আবুল হাসান ও যুগ্ম ক্রীড়া সম্পাদক মো. ফরহাদ হোসেন উপস্থিত ছিলেন। দুই পর্বে সাজানো অনুষ্ঠানে প্রথম পর্বে সাধারণ সভা ও দ্বিতীয় পর্বে নতুন কমিটির কাছে দায়িত্ব হস্তান্তর ও বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠান হয়।

প্রসঙ্গত, এবারের চুয়েট ক্লাব চ্যাম্পিয়ন হয়েছেন অধ্যাপক ড. মো. সানাউল রাব্বী ও ক্লাব রানার্স আপ হয়েছেন অধ্যাপক ড. মো. মইনুল ইসলাম।

উল্লেখ্য, চুয়েট ক্লাব কমিটির ২০২২-২৩ কার্যকরী কমিটির সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন অধ্যাপক ড. মো. আজাদ হোসেন ও সাধারণ সম্পাদক হয়েছেন ড. মো. সাইফুল ইসলাম। এছাড়া সহ-সভাপতি হিসেবে অধ্যাপক ড. রাজিয়া সুলতানা, অর্থ সম্পাদক মো. আনিসুজ্জামান খাঁন, ক্রীড়া সম্পাদক মো. জিলহাজ উদ্দিন, যুগ্ম ক্রীড়া সম্পাদক মো. ইয়াসির আরাফাত, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক বিপ্লব কান্তি বিশ্বাস এবং নির্বাহী সদস্য হিসেবে বিদায়ী কমিটির সভাপতি অধ্যাপক ড. আয়শা আখতার ও মো. জহিরুল ইসলাম মনোনীত হয়েছেন।

Facebook Comments Box