ঢাকামঙ্গলবার, ৪ঠা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

চিপস-চকলেটের লোভ দেখিয়ে নয় বছরের শিশু ধর্ষণ; ধর্ষক প্রতিবেশী গ্রেফতার

পরম বাংলাদেশ প্রতিবেদন
জুলাই ৮, ২০২১ ৯:৩৭ অপরাহ্ণ
Link Copied!

চট্টগ্রাম: চিপস ও চকলেটের লোভ দেখিয়ে নয় বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। শিশুর দাদীর করা অভিযোগের প্রেক্ষিতে প্রতিবেশী মো. ইয়ার খান (২২) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (৮ জুলাই) বিকালে ডবলমুরিং থানার আগ্রাবাদ দামুয়া পুকুর পাড় এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ইয়ার খান কুমিল্লার মুরাদনগর উপজেলার কামিলা গ্রামের মোহাম্মদ হোসেনের ছেলে।

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন বলেন, ‘চিপস-চকলেটের প্রলোভন দেখিয়ে ভিকটিমকে একাধিকবার ধর্ষণ করে ইয়ার খান। সর্বশেষ ধর্ষণের পর গুরুতর অসুস্থ হয়ে পড়ে ভিকটিম। হাসপাতালে নেওয়ার বিষয়টি জানাজানি হলে অভিযোগ করেন ভিকটিমের দাদী। সাথে সাথেই গ্রেফতার করা হয় তাকে।’

জানা যায়, শিশুটির দাদী আগে মানুষের বাসা বাড়িতে কাজ করতেন। বর্তমানে ভিক্ষাবৃত্তি করেন। তাদের পাশেই থাকেন ইয়ার খান। দাদী বাইরে গেলেই ইয়ার খান চিপস-চকলেটের প্রলোভন দেখিয়ে শিশুটিকে নিজ বাসায় নিয়ে যায়। এরপর ধর্ষণ করে। এ রকম একাধিক বার ধর্ষণের বিষয়টি জানলেও লোকলজ্জার ভয়ে বিষয়টি চেপে যান শিশুটির পরিবার। গত সোমবার (৫ জুলাই) দাদী বাইরে গেলে একই কায়দায় ভিকটিমকে নিজ বাসায় নিয়ে ধর্ষণ করে ইয়ার খান। দাদী বাসায় এসে নাতনিকে কাঁদতে দেখে জিজ্ঞেস করলে নাতনি সবকিছু বলে। এ সময় শিশুটির গোপনাঙ্গ রক্তাক্ত ছিল। পরে তাকে চট্টগ্রাম মা ও শিশু হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর থানায় মামলা করলে ইয়ার খানকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়।

Facebook Comments Box