ঢাকাবুধবার, ২৮শে সেপ্টেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ

চালক ও হেলপার পরিচয় তাদের ছদ্মবেশ মাত্র!

নিজস্ব প্রতিবেদক
মার্চ ২০, ২০২১ ১০:০৮ পূর্বাহ্ণ
Link Copied!

আড়াইহাজার, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন এলাকা হতে ৭১ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শুক্রবার (১৯ মার্চ) দুপুর আড়াইটার দিকে আড়াইহাজারের বিশনন্দী ফেরীঘাট এলাকায় পরিচালিত মাদক বিরোধী বিশেষ অভিযানে ব্রাহ্মণবাড়ীয়া হতে নারায়ণগঞ্জগামী একটি মিনি ট্রাক তল্লাশী করে তাদেরকে গ্রেফকার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- মো. নূরে আলম (৪০) ও মো. আলাউদ্দিন (৫০)। মো. নূরে আলম ও মো. আলাউদ্দিন ভোলা জেলার বোরহানউদ্দিন থানাধীন বোরহানউদ্দিন পৌরসভার কুতুবা এলাকার বাসিন্দা। তাদের কাছ হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক ও ১১৫টি প্লাস্টিকের ক্যারেট জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে র‌্যাব-১১ জানতে পারে, নূরে আলম ও আলাউদ্দিন উভয়ই চিহ্নিত মাদক ব্যবসায়ী। এর আগে তারা উভয়ই মাদক ব্যবসায়ের দায়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়। তাদের বিরুদ্ধে ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় একাধিক মামলা রুজু রয়েছে। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘ দিন ধরে অবৈধভাবে চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্যবাহী ট্রাকযোগে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল। শুক্রবার দুপুরে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজার একটি বড় চালান নিয়ে তারা ব্রাহ্মণবাড়ীয়া জেলা হতে বিক্রি ও সরাবরাহের জন্য নারায়ণগঞ্জের উদ্দেশ্যে আসছিল।

র‌্যাব-১১ উপ অধিনায়ক মেজর মো. হাসান শাহরিয়ার জানান, নূরে আলম ও মো. আলাউদ্দিন দীর্ঘ দিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মিনি ট্রাকযোগে সবজি পরিহনের আড়ালে প্লাস্টিকের তৈরি ক্যারেটের ভেতরে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসায়ী তাদের একমাত্র পেশা। চালক ও হেলপার হিসেবে পরিচয় তাদের ছদ্মবেশ মাত্র।

Facebook Comments Box