শিরোনাম
এস আলম গ্রুপের বিদ্যুৎ কেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ গ্যালাক্সি এম০২ হ্যান্ডসেটে ১০০ দিনের রিপ্লেসমেন্ট ওয়্যারেন্টি দিচ্ছে স্যামসাং বাঁশখালীতে গুলি করে শ্রমিক হত্যা; সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট চট্টগ্রামের তীব্র নিন্দা আন্তর্জাতিক ফ্লাইট স্থগিতকরণ প্রভাব ফেলছে পদ্মা সেতু রেল সংযোগ ও অন্য মেগা প্রকল্পে বাঁশখালীতে এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎ কেন্দ্রে শ্রমিক নিহতে খেলাফত মজলিসের নিন্দা বীমা খাতে প্রথম ‘তিন ঘন্টায় কোভিড ক্লেইম ডিসিশন’ সার্ভিস চালু মেটলাইফের মুজিবনগর সরকারের ৪০০ টাকার চাকুরে জিয়ার বিএনপি ইতিহাসকে অস্বীকার করতে চায় ধারাবাহিক ছোট গল্প: পতিতার আলাপচারিতা । পর্ব পাঁচ এস আলম গ্রুপের কয়লা বিদ্যুৎকেন্দ্রে পুলিশের গুলিতে শ্রমিক হত্যার নিন্দা ও বিচার দাবি সাতকানিয়ায় সোয়া কোটি টাকার ৩৮ হাজার ইয়াবাসহ ট্রাক চালক ও হেলপার গ্রেফতার
রবিবার, ১৮ এপ্রিল ২০২১, ০৯:১১ পূর্বাহ্ন

চালক ও হেলপার পরিচয় তাদের ছদ্মবেশ মাত্র!

নিজস্ব প্রতিবেদক / ৩৫ বার এই সংবাদটি পড়া হয়েছে
প্রকাশের সময় : শনিবার, ২০ মার্চ, ২০২১
মো. নূরে আলম ও মো. আলাউদ্দিন

আড়াইহাজার, নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলার আড়াইহাজার থানাধীন এলাকা হতে ৭১ কেজি গাঁজাসহ দুইজন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

শুক্রবার (১৯ মার্চ) দুপুর আড়াইটার দিকে আড়াইহাজারের বিশনন্দী ফেরীঘাট এলাকায় পরিচালিত মাদক বিরোধী বিশেষ অভিযানে ব্রাহ্মণবাড়ীয়া হতে নারায়ণগঞ্জগামী একটি মিনি ট্রাক তল্লাশী করে তাদেরকে গ্রেফকার করা হয়।

গ্রেফতারকৃতরা হল- মো. নূরে আলম (৪০) ও মো. আলাউদ্দিন (৫০)। মো. নূরে আলম ও মো. আলাউদ্দিন ভোলা জেলার বোরহানউদ্দিন থানাধীন বোরহানউদ্দিন পৌরসভার কুতুবা এলাকার বাসিন্দা। তাদের কাছ হতে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি মিনি ট্রাক ও ১১৫টি প্লাস্টিকের ক্যারেট জব্দ করা হয়।

জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে র‌্যাব-১১ জানতে পারে, নূরে আলম ও আলাউদ্দিন উভয়ই চিহ্নিত মাদক ব্যবসায়ী। এর আগে তারা উভয়ই মাদক ব্যবসায়ের দায়ে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর হাতে গ্রেফতার হয়। তাদের বিরুদ্ধে ভোলা জেলার বোরহানউদ্দিন থানায় একাধিক মামলা রুজু রয়েছে। তারা পরষ্পর যোগসাজশে দীর্ঘ দিন ধরে অবৈধভাবে চালক ও হেলপারের ছদ্মবেশে পণ্যবাহী ট্রাকযোগে অভিনব কায়দায় নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে আসছিল। শুক্রবার দুপুরে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজার একটি বড় চালান নিয়ে তারা ব্রাহ্মণবাড়ীয়া জেলা হতে বিক্রি ও সরাবরাহের জন্য নারায়ণগঞ্জের উদ্দেশ্যে আসছিল।

র‌্যাব-১১ উপ অধিনায়ক মেজর মো. হাসান শাহরিয়ার জানান, নূরে আলম ও মো. আলাউদ্দিন দীর্ঘ দিন ধরে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে মিনি ট্রাকযোগে সবজি পরিহনের আড়ালে প্লাস্টিকের তৈরি ক্যারেটের ভেতরে বিশেষ কৌশলে নিষিদ্ধ মাদকদ্রব্য গাঁজা পরিবহন করে নিয়ে এসে ঢাকা, নারায়ণগঞ্জ ও নরসিংদীসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি ও সরবরাহ করে আসছিল। মাদক ব্যবসায়ী তাদের একমাত্র পেশা। চালক ও হেলপার হিসেবে পরিচয় তাদের ছদ্মবেশ মাত্র।

add

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই ক্যাটাগরির আরো সংবাদ